Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সদ্য বিদায়ী মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার’র আবেগঘন ফেসবুক স্ট্যাটাস।

সদ্য বিদায়ী মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার’র আবেগঘন ফেসবুক স্ট্যাটাস।

সুপ্রিয় মেহেন্দিগঞ্জবাসী,
আসসালামু আলাইকুম!
আপনাদের সাথে বিগত প্রায় দেড় বছর সময় অতিবাহিত করলাম। এই সময়ে আপনাদের অনেক হাসি কান্না আর আনন্দের সাথী ছিলাম আমি। সারা বিশ্বকে থমকে দেয়া কভিড-১৯ এর অতিমারী মোকাবিলা করেছি একসাথে।

আমার কর্মকালের প্রায় পুরোটা সময় করোনা’র মতো অদৃশ্য ও ঘাতক ভাইরাসের সংক্রমণে পুরো পৃথিবী ছিল তটস্থ। মৃত্যুর মিছিলে থমকে গিয়েছে বিশ্ব। অনেক কিছুই করতে পারিনি। তবে যেটুকু সময় ছিলাম, পুরোটা সময় নদী-বিধৌত আলোকিত জনপদ মেহেন্দিগঞ্জ’র সম্মান ও মর্যাদা অক্ষুন্ন রাখার আপ্রাণ চেষ্টা করেছি।

আমার অবস্থান বরাবরই নকলের বিপক্ষে। তাই এসেই ঘোষণা দিয়েছিলাম প্রত্যেকটি পরীক্ষার কক্ষে সিসিটিভি ক্যামেরা স্থাপন করতে হবে। সম্মানিত শিক্ষকমণ্ডলীর সহযোগিতায় করোনাপূর্ব সময়ে গতবছরের এসএসসি পরীক্ষা শতভাগ ক্লোজসার্কিট ক্যামেরার নজরদারিতে সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে নেয়া সম্ভব হয়েছে।

নদী ভাঙ্গন কবলিত এ অঞ্চলে অবৈধ বালু উত্তোলন বন্ধে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা, ইলিশ সংরক্ষণে নিয়মিত অভিযান পরিচালনা, খাদ্যে ভেজাল রোধ, দ্রব্যমূল্য স্থিতিশীল রাখা, খাবারের অনুপযুক্ত মাংস বিক্রয় রোধ, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপ্রক্রিয়াজাতকরণ রোধ, সরকারি খাসজমি অবৈধ দখলমুক্তকরণ, করোনাকালে নকল স্যানিটাইজার বিক্রয় প্রতিরোধ, লকডাউন নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি প্রতিপালনসহ অপ্রীতিকর অনেক কাজ করতে গিয়ে কখনো কখনো নিজেকে বেশ কঠোর হতে হয়েছে। অনেকসময় নিজের অজান্তেই হয়তো কারো মনে কষ্ট দিয়ে ফেলেছি। বিশ্বাস করুন, আমার এই সকল আয়োজন ছিল মেহেন্দিগঞ্জের ভালোর জন্য; আপনার জন্য, আপনার ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি আলোকিত সুন্দর মেহেন্দিগঞ্জ গড়ার প্রত্যয়ে।

একটা বড় চ্যালেঞ্জ ছিল গত জানুয়ারির পৌরসভার নির্বাচন। আপনাদের সকলের আন্তরিক সহযোগিতায় একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও সুশৃংখল নির্বাচন অনুষ্ঠানের মধ্য দিয়ে এ চ্যালেঞ্জ মোকাবিলায় আমরা সক্ষম হয়েছি।

ডাক এসেছে মেহেন্দিগঞ্জ ছাড়ার।
পরবর্তী গন্তব্যঃ অতিরিক্ত জেলা প্রশাসক, বরগুনা।।

মেহেন্দিগঞ্জে আমার কর্মকালে এ উপজেলার সম্মানিত জনপ্রতিনিধিবৃন্দ, বিভিন্ন দপ্তরের সরকারি / বেসরকারি কর্মকর্তাবৃন্দ, আমার প্রিয় সহকর্মীবৃন্দ, ব্যবসায়ীসমাজ, সম্মানিত শিক্ষকমন্ডলী, সুশীল সমাজের ব্যক্তিবর্গ, প্রিয় কলমযোদ্ধা সাংবাদিকবৃন্দ, জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ, তরুণ উদ্যোক্তা ও আপামর জনসাধারণসহ যাদের অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসা পেয়েছি, তাদের প্রতি রইল আমার অতলান্ত শ্রদ্ধা ও আন্তরিক কৃতজ্ঞতা।

মেহেন্দিগঞ্জ একটি অপার সম্ভাবনাময় উপজেলা। একদিন আলোর ফুলে ঝলমল করবে প্রিয় মেহেন্দিগঞ্জ। মেহেন্দিগঞ্জের যেকোন ভালো সংবাদ আমাকে আমোদিত করবে। ভালোবাসার মেহেন্দিগঞ্জের জন্য নিরন্তর শুভেচ্ছা ♥

পিজুস চন্দ্র দে
সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার,
মেহেন্দিগঞ্জ, বরিশাল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *