Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
গ্রীন ভয়েস বরিশাল বিশ্বেবিদ্যালয়ের শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। হিজলায় খাল বাধ দিয়ে মাছের ঘের নির্মাণ, বিপাকে কয়েক শত সাধারণ কৃষক ভাষাসৈনিক রেজাউল করিমের মৃত্যুতে নতুনধারার শোক হিজলায় গভীর নলকূপ থেকে হচ্ছে গ্যাস নির্গতঃ গ্রীন ভয়েস গৌরনদী উপজেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। বরিশালে করোনা সংক্রমন রোধে ডিসি জাকির হোসেনের মাস্ক বিতরণ মানারাত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করলেন বিএনএস সভাপতি মারুফ মল্লিক ইসি গঠনে নোংরামি করলে পতন নিশ্চিত – মোমিন মেহেদী প্রথমবার পিএসসি কোর্স সম্পন্ন করলেন ৩ পুলিশ কর্মকর্তা বিপিএল ২০২২ এ বরিশাল নামক দল রাখায় ফরচুন কোম্পানীকে শুভেচ্ছা জানায় লাভ ফর ফ্রেন্ডস।
যুবলীগ নেতার মামলায় বিএনপি নেতা কারাগারে।

যুবলীগ নেতার মামলায় বিএনপি নেতা কারাগারে।

রাজু আহম্মেদঃ

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার ঝালকাঠি জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য রফিকুল ইসলাম জামালকে আজ রোববার বিকেলে জেল হাজতে পাঠিয়েছে ঝালকাঠি আদালত।

এর আগে চলতি বছরের ৭ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জামাল দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আপত্তিকর একটি মন্তব্য করেছিলেন। পরের দিন ৮ জুলাই তার বিরুদ্ধে রাজাপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন যুবলীগ নেতা সাব্বির হোসেন।

মামলার পরপরই রফিকুল ইসলাম জামাল আমেরিকায় গিয়েছিলেন। গতকাল শনিবার কাতার এয়ার ওয়েজের একটি বিমানে দেশে ফেরার পর সকাল সাড়ে দশটার দিকে তাকে ঢাকা বিমান বন্দর থেকে গ্রেপ্তার করে রবিবার দুপুরে জামালকে ঝালকাঠি আদালতে হাজির করে রাজাপুর থানা পুলিশ ।

এরপর বিকেলে জামালকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক শেখ মো. আনিসুজ্জামানের আদালতে হাজির করা হলে আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। আদালতে জামালের পক্ষে বিএনপিপন্থী ৪০ জন আইনজীবী তার জামিনের জন্য আবেদন করেছিলেন।

রফিকুল ইসলাম জামাল নবম জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ ( রাজাপুর- কাঠালিয়া) আসন থেকে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *