Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
দ্রব্যমূল্য সিন্ডিকেটের নিকট জিম্মি হয়ে পড়েছে সাধারন মানুষ——- সুজন মেহেন্দিগঞ্জ উপজেলা যুবলীগের বর্ধিত সভা নগরীর লুৎফর রহমান সড়ক থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ দুমকিতে বিডি ক্লিনের মাসিক সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা মেহেন্দিগঞ্জের দরিচর খাজুরিয়া নির্বাচনে নৌকা প্রতিক প্রত্যাশি আনোয়ার কুয়াকাটা পর্যটন নগরী উন্নয়নে বাঁধায় কতিপয় দুষ্কৃতিকারী -সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়র আনোয়ার। চট্টগ্রাম কোর্ট বিল্ডিং (পরীর পাহাড়) এলাকা পরিদর্শনে প্রধান মন্ত্রীর মুর্খ্য সচিব বরিশালে ব্যাংক কর্মকর্তা হত্যার ঘটনায় আরো একজন ডাকাত সদস্য আটক চট্টগ্রামে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন
যুবলীগ নেতার মামলায় বিএনপি নেতা কারাগারে।

যুবলীগ নেতার মামলায় বিএনপি নেতা কারাগারে।

রাজু আহম্মেদঃ

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার ঝালকাঠি জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য রফিকুল ইসলাম জামালকে আজ রোববার বিকেলে জেল হাজতে পাঠিয়েছে ঝালকাঠি আদালত।

এর আগে চলতি বছরের ৭ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জামাল দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আপত্তিকর একটি মন্তব্য করেছিলেন। পরের দিন ৮ জুলাই তার বিরুদ্ধে রাজাপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন যুবলীগ নেতা সাব্বির হোসেন।

মামলার পরপরই রফিকুল ইসলাম জামাল আমেরিকায় গিয়েছিলেন। গতকাল শনিবার কাতার এয়ার ওয়েজের একটি বিমানে দেশে ফেরার পর সকাল সাড়ে দশটার দিকে তাকে ঢাকা বিমান বন্দর থেকে গ্রেপ্তার করে রবিবার দুপুরে জামালকে ঝালকাঠি আদালতে হাজির করে রাজাপুর থানা পুলিশ ।

এরপর বিকেলে জামালকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক শেখ মো. আনিসুজ্জামানের আদালতে হাজির করা হলে আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। আদালতে জামালের পক্ষে বিএনপিপন্থী ৪০ জন আইনজীবী তার জামিনের জন্য আবেদন করেছিলেন।

রফিকুল ইসলাম জামাল নবম জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ ( রাজাপুর- কাঠালিয়া) আসন থেকে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *