Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
চট্টগ্রাম কোর্ট বিল্ডিং (পরীর পাহাড়) এলাকা পরিদর্শনে প্রধান মন্ত্রীর মুর্খ্য সচিব

চট্টগ্রাম কোর্ট বিল্ডিং (পরীর পাহাড়) এলাকা পরিদর্শনে প্রধান মন্ত্রীর মুর্খ্য সচিব

এম মনির চৌধুরী রানাঃ

চট্টগ্রাম কোর্ট বিল্ডিং এলাকা নিয়ে জেলা প্রশাসক সাথে জেলা আইনজীবী সমিতির মুখোমুখি পরিস্থিতিতে কোর্ট বিল্ডিং এলাকা পরিদর্শন করেন প্রধান মন্ত্রীর মূখ্য সচিব ডঃ আহমদ কায়কাউস,তিনি আজ (২৫ সেপ্টেম্বর) শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে পৌঁছুলে জেলা প্রশাসক মমিনুর রহমান তাকে স্বাগত জানান, পরে তিনি আইনজীবী সমিতির ভবন সমুহ ও নতুন ভবন নির্মাণের প্রস্তাবিত স্থান পরিদর্শন করেন।

আইনজীবী সাথে সৃষ্ট বিরোধের বিষয় সম্পর্কে খোঁজ খবর নেন।এরপর চট্টগ্রাম জেলা প্রশাসন আয়োজিত প্রশাসনের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অথিতি হিসেবে যোগ দেন। চট্টগ্রাম জেলা প্রশাসক মমিনুর রহমান এর সভাপতিত্বে আয়োজিত সভায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কামরুল হাসান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মিজানুর রহমান সহ চট্টগ্রাম জেলা প্রশাসনের সকল কর্মকর্তাগন ও সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাগন।

এর চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এর সন্মেলন কক্ষে চট্টগ্রামের জলাবদ্ধতা নিরসনে এক মতবিনিময় সভায় যোগ দিতে গেলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন চট্টগ্রামে কোর্ট বিল্ডিং এলাকা জেলা প্রশাসক কিংবা বিভাগীয় কমিশনার এর ব্যক্তিগত সম্পত্তি নয়। আর আইনজীবীরাও মঙ্গল গ্রহ থেকে আসেনি, এখানে যদি ভবন নির্মাণে অনিয়ম হয়ে থাকে তাহলে সংশিষ্ট দপ্তর সেটি দেখবে। এটি নিয়ে এত মুখোমুখি অবস্থানের কোন কারন নেই, কোন পক্ষ ব্যক্তিগত পর্যায়ের নেওয়ার দরকার নেই। সবাই মিলে আলোচনা করে যেটি ভালো হয় সেভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *