Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
মেহেন্দিগঞ্জের দরিচর খাজুরিয়া নির্বাচনে নৌকা প্রতিক প্রত্যাশি আনোয়ার

মেহেন্দিগঞ্জের দরিচর খাজুরিয়া নির্বাচনে নৌকা প্রতিক প্রত্যাশি আনোয়ার

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি //

নির্বাচনী হাওয়া যখন মেহেন্দিগঞ্জে, তখন ইউনিয়ন পর্যায়ে দেখা যায় বেশ তোড়জোড়। দলীয় মনোনয়ন প্রত্যাশী ও সামাজিক কর্মকাণ্ড দ্বারা নিজেকে উপস্থাপন করার জন্য মরিয়া সবাই।

আগামী ২৯ তারিখ আসন্ন ১২নংদরিচর খাজুরিয়া ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ’র পক্ষ থেকে নৌকার প্রতীক নেয়ার জন্য দৌড়ঝাপ করেন অত্র ইউনিয়নের বাসিন্দা, সমাজ সেবক মোঃ আনোয়ার হোসেন হাওলাদার।

মোঃ আনোয়ার হোসেন হাওলাদার বলেন আমি যদি নৌকা প্রতীক পাওয়ার যোগ্য হই এবং দল আমাকে মনোনয়ন প্রদান করেন, এবং আপনাদের দোয়া ও ভালোবাসায় জয়লাভ করি, আপনাদের পাশে পাবেন সর্বদা ইনশাআল্লাহ।

মোঃ আনোয়ার হোসেন হাওলাদার অত্র ইউনিয়ন আওয়ামী লীগ’র সহ সভাপতি। তিনি মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য, তিনি আশা রাখেন আমি নৌকার প্রতীক পেলে আমি জনগনের বিপুল ভোট পেয়ে চেয়ারম্যান হবো ইনশাআল্লাহ।

বাংলাদেশ আওয়ামী লীগের এবার আমি মনোনয়ন পাওয়ার জন্য আশাবাদী, আমি ইউনিয়নের সকল স্তরের জনগণ কে সাথে নিয়ে এলাকার উন্নয়ন’র কাজ করতে চাই। এবং ভবিষ্যতে আমাকে যদি চেয়ারম্যান নিবাচিত করে, তবে আমি সব সময় গরিব দুঃখী অসহায় মানুষের বন্ধু হয়ে তাদের সাথে থাকবো।

এলাকায় জনগন বলেন আমরা এলাকার সকল ভোটাররা তাকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে বেছে নিয়েছি, জনগন আরো বলেন দলীয় এবং ব্যাক্তি ইমেজই মাঠে শক্ত অবস্থান তৈরি হবে বলে দাবী তার অনুসারীদের। সর্বত্র মানুষের যে চাহিদা, সেটা পুরাপরি বাস্তবায়নের লক্ষেই তিনি প্রার্থী হবেন বলে তার এলাকা বাসি জানান ।

তার জনগনের দাবী সুষ্ঠ নির্বাচন হলে সে বিপুল ভোট পেয়ে নৌকার প্রতীকে বিজয়ী লাভ করবে ইনশাআল্লাহ।

বাংলাদেশের বড়ো একটি রাজনৈতিক দল আওয়ামী লীগ,তাই মোঃ আনোয়ার হোসেন হাওলাদার নৌকার প্রতীক আশা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *