Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
মা বোনদের কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দেবেন: মুরাদ ঢাকা ছেড়ে পলিয়েছেন প্রতিমন্ত্রী মুরাদ বে-সরকারী সংস্থা এ্যাড এর নতুন শাখার ঋণ বিতরণ কার্যক্রম উদ্বোধন নানা ইস্যুতে সমালোচিত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ। নগরীর রুপাতলি থেকে ১৬০ পিচ ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেফতার ১ পটুয়াখালীতে কোস্টগার্ডের অভিযানে ১৮০০কেজি জাটকা জব্দ বরিশালে জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের সমাপনী সভা অনুষ্ঠিত গণতন্ত্রের মানসপুত্রের জীবন থেকে শিখুন : মোমিন মেহেদী খাগড়াছড়িতে অনলাইন প্রেস ইউনিটির মতবিনিময় বরিশালে কমেছে সবজির দাম
কোরআন অবমাননা-মন্দির ভাংচুর বন্ধে আইন প্রণোয়নের দাবি নতুনধারার

কোরআন অবমাননা-মন্দির ভাংচুর বন্ধে আইন প্রণোয়নের দাবি নতুনধারার

মোমিন মেহেদি //

কোরআন অবমাননা-মন্দির ভাংচুর বন্ধে নতুনধারার আইন প্রণোয়নের দাবিতে বিবৃতি দিয়েছেন চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, বীর মু্িক্তযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক গোলাম ওয়াজেদ সরকার রানা প্রমুখ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেছেন, সুনির্ধারিত আইন না থাকায় কোরআন অবমাননা, মন্দির ভাংচুর, পীর-মুরিদী ব্যবসাসহ বিভিন্নভাবে বাংলাদেশে অপরাধী-দুর্নীতিবাজরা ধর্ম অবমাননা করার সাহস পাচ্ছে। এমতবস্থায় আইনমন্ত্রী ধর্ম অবমাননা, ধর্মবব্যবসা বন্ধে আইন করতে ব্যর্থ হলে তাঁর পদত্যাগ করা উচিৎ। একই সাথে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকেও অনতিবিলম্বে অবসারণ করা প্রয়োজন বলে আমরা মনে করি।

একই সাথে প্রধানমন্ত্রীর মদীনা সনদ অনুযায়ী দেশ পরিচালনা ও অসাম্প্রদায়িক দেশ গড়ার স্ববিরোধী অবস্থানও জাতিকে দ্বিধাবিভক্ত করেছে বলে বিবৃতিতে উল্লেখ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *