Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
মা বোনদের কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দেবেন: মুরাদ ঢাকা ছেড়ে পলিয়েছেন প্রতিমন্ত্রী মুরাদ বে-সরকারী সংস্থা এ্যাড এর নতুন শাখার ঋণ বিতরণ কার্যক্রম উদ্বোধন নানা ইস্যুতে সমালোচিত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ। নগরীর রুপাতলি থেকে ১৬০ পিচ ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেফতার ১ পটুয়াখালীতে কোস্টগার্ডের অভিযানে ১৮০০কেজি জাটকা জব্দ বরিশালে জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের সমাপনী সভা অনুষ্ঠিত গণতন্ত্রের মানসপুত্রের জীবন থেকে শিখুন : মোমিন মেহেদী খাগড়াছড়িতে অনলাইন প্রেস ইউনিটির মতবিনিময় বরিশালে কমেছে সবজির দাম
ভোলায় নির্বাচন থেকে সরে দাঁড়াতে চাপ; প্রার্থীর বিষ পান।

ভোলায় নির্বাচন থেকে সরে দাঁড়াতে চাপ; প্রার্থীর বিষ পান।

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

ভোলার দৌলতখান উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহারের জন্য চাপ দেওয়ায় উত্তর জয়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিলন চৌধুরী নামের এক মেম্বার প্রার্থী কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন।

সোমবার বিকালে তিনি নিজের ঘরে বিষ পান করেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি শঙ্কামুক্ত বলে জানা গেছে। তবে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মেম্বার প্রার্থী মিলন চৌধুরীর ভাই আরিফুর রহমান জানান, সোমবার বিকালের দিকে বশির, আমিন, আব্দুস সত্তারসহ কয়েকজন এসে তার ভাইকে নির্বাচন থেকে সরে যেতে বলেন।

তারা ইউনিয়ন আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে মিলন চৌধুরীকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে চাপ দেন। এতে রাগে ক্ষোভে অভিমানে নিজের ঘরে ঢুকে জানালা কপাট বন্ধ করে কীটনাশক পান করেন মিলন চৌধুরী।

মিলন চৌধুরীর ছেলে এমরান হাসান অপি অভিযোগ করেন, প্রতিপক্ষ প্রার্থী গিয়াস উদ্দিন কৌশলে আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে এ ঘটনা ঘটিয়েছেন। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবিসহ আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচন যাতে সুষ্ঠু ও নিরপেক্ষ হয় প্রশাসনের কাছে সেই দাবি করেন।

ভোলা সদর মডেল থানায় ওসি এনায়েত হোসেন জানান, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *