Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
মেহেন্দিগঞ্জে জৈবিক পদ্ধতিতে মৌসুমী ফল (লেবু-কমলা)চাষের উপর প্রশিক্ষণ অনুষ্ঠিত। গৌরনদীতে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক; এক বছরের কারাদণ্ড মা বোনদের কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দেবেন: মুরাদ ঢাকা ছেড়ে পলিয়েছেন প্রতিমন্ত্রী মুরাদ বে-সরকারী সংস্থা এ্যাড এর নতুন শাখার ঋণ বিতরণ কার্যক্রম উদ্বোধন নানা ইস্যুতে সমালোচিত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ। নগরীর রুপাতলি থেকে ১৬০ পিচ ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেফতার ১ পটুয়াখালীতে কোস্টগার্ডের অভিযানে ১৮০০কেজি জাটকা জব্দ বরিশালে জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের সমাপনী সভা অনুষ্ঠিত গণতন্ত্রের মানসপুত্রের জীবন থেকে শিখুন : মোমিন মেহেদী
হিজলায় স্ত্রীর পরকীয়া যুবক স্বামীর হাতে আটক

হিজলায় স্ত্রীর পরকীয়া যুবক স্বামীর হাতে আটক

স্টাফ রিপোর্টার//

বরিশাল জেলার হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড পশ্চিম ডাইয়া গ্রামে স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় প্রতিবেশী এক যুবক স্বামী এবং দেবরের হাতে আটক।
এ ব্যাপারে এক সন্তানের জননী গৃহবধূর দেবর জামাল বালি মুঠোফোন জানান ১১ ই নভেম্বর দিবাগত রাত পৌনে এগারটার সময় আমাদের প্রতিবেশী মৃত দেলোয়ার মল্লিকের ছেলে মোজাম্মেল মল্লিক (২৫) আমার বড় ভাবীর সাথে আপত্তিকর অবস্থায় দেখে আমার ভাই জালাল বালি। তখন আমার বড় ভাই আমাকে সাথে নিয়ে অপরাধীকে আটক করে। মুহূর্তের ভিতর ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে শতাধিক লোক সেখানে জড়ো হন। ঘটনার বেগতিক দেখে একই এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মজিবল সর্দার ও ধৃত যুবককের বড় ভাবী লঘুদণ্ড (চরথাপ্পর) দিয়ে জনতার রোষানল থেকে ছিনিয়ে নিয়ে যান। জামাল বালি আরও বলেন আমরা এলাকার নিরীহ লোক এবং অপরাধীরা প্রভাবশালী হওয়ায় আমরা কিছু বলার সাহস পায়নি। কারণ আমাদের তো এলাকায় চলাফেরা করতে হবে যদি আমাদের কোনো ক্ষতি করে ফেলে? ঘটনাটি আপনারা প্রশাসন কিংবা কোন জনপ্রতিনিধিকে জানিয়েছেন এমন প্রশ্নে বলেন এ ব্যাপারে পরে সিদ্ধান্ত নেওয়া হবে, তবে সকালে থানায় একটি জিডি করব। হিজলা থানার অফিসার ইনচার্জ ইউনুছ মিয়া আমাদেরকে জানান এ রকম কোনো অভিযোগ আমরা এখন পর্যন্ত পাইনি,তবে লিখিত অভিযোগ পেলে আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *