Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
মেহেন্দিগঞ্জে জৈবিক পদ্ধতিতে মৌসুমী ফল (লেবু-কমলা)চাষের উপর প্রশিক্ষণ অনুষ্ঠিত। গৌরনদীতে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক; এক বছরের কারাদণ্ড মা বোনদের কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দেবেন: মুরাদ ঢাকা ছেড়ে পলিয়েছেন প্রতিমন্ত্রী মুরাদ বে-সরকারী সংস্থা এ্যাড এর নতুন শাখার ঋণ বিতরণ কার্যক্রম উদ্বোধন নানা ইস্যুতে সমালোচিত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ। নগরীর রুপাতলি থেকে ১৬০ পিচ ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেফতার ১ পটুয়াখালীতে কোস্টগার্ডের অভিযানে ১৮০০কেজি জাটকা জব্দ বরিশালে জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের সমাপনী সভা অনুষ্ঠিত গণতন্ত্রের মানসপুত্রের জীবন থেকে শিখুন : মোমিন মেহেদী
মেহেন্দিগঞ্জে জমি নিয়ে বিরোধে ৩জনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

মেহেন্দিগঞ্জে জমি নিয়ে বিরোধে ৩জনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

আবুল হাসেমঃ

মেহেন্দিগঞ্জ উপজেলার চরএককরিয়া ইউনিয়নে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ৩জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলেন, হোসেন আলি শাহ (৮৩), সিরাজ শাহ (৩৫) এবং মাইদুল শাহ (২৮)। আহতদের অভিযোগ ৩নং চরএককরিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা আবদুল রাজ্জাক শাহ এর সাথে তার চাচাতো ভাই মোঃ শহিদ শাহ’র এর মধ্যে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে গত শনিবার সকাল সাড়ে ৯টার সময় উভয় পক্ষের মধ্যে গাছ কাটা নিয়ে কথার কাটাকাটি হয়।

এক পর্যায় আঃ রাজ্জাক’র পক্ষের উপর শহীদ শাহ এর এর নেতৃত্বে দুলাল শাহ, জামাল খান, আলমগীর বেপারি, মফিজ শাহ, শেফালি, রাহিমা, জানু হামলা চালায়। এতে আঃ রাজ্জাক এর পক্ষের হোসেন আলি শাহ (৮৩), সিরাজ শাহ (৩৫) এবং মাইদুল শাহ (২৮) আহত হয়। অপরদিকে শহীদ শাহ এর পক্ষেও একজন আহত হয়েছেন বলে জানা গেছে। হামলাকারীরা রাজ্জাক শাহ এর বাড়িতে হামলা চালায়।

রাজ্জাক শাহ বলেন, থানা পুলিশের নির্দেশে স্থানীয় শালিসদাররা মাপঝোপ করে আমাকে জমি বুঝিয়ে দেন, ঘটনার দিন আমার জমিতে গাছ কাটতে গেলে তারা অন্যায়ভাবে আমাদের উপর সন্ত্রাসী হামলা চালায়। তিনি এই ঘটনার তদন্ত সাপেক্ষে সঠিক বিচার দাবী করছি।
স্থানীয়রা জানান, উভয় পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছে, এ নিয়ে একাধিকবার সালিশ মিমাংসায় বসেন । কিন্তু সালিশ মিমাংসা করেও উভয়ের মধ্যে বিরোধ নিষ্পত্তি করতে পারেননি গন্যমান্য ব্যক্তিবর্গ।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানা পুলিশকে অবগত করেন আহত পক্ষ। অভিযুক্ত শহিদ শাহ জমি বিরোধে মারামারি ঘটনার সত্যতা স্বীকার করেন। মেহেন্দিগঞ্জ থানার ওসি সাংবাদিকদের বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *