Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
বরিশাল জেলা ফেব্রিকেটরস সভাপতি নিরব- সম্পাদক মেহেদী হাচান বিপুল ভোট এ জয় লাভ করে গ্রীন ভয়েস বরিশাল বিশ্বেবিদ্যালয়ের শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। হিজলায় খাল বাধ দিয়ে মাছের ঘের নির্মাণ, বিপাকে কয়েক শত সাধারণ কৃষক ভাষাসৈনিক রেজাউল করিমের মৃত্যুতে নতুনধারার শোক হিজলায় গভীর নলকূপ থেকে হচ্ছে গ্যাস নির্গতঃ গ্রীন ভয়েস গৌরনদী উপজেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। বরিশালে করোনা সংক্রমন রোধে ডিসি জাকির হোসেনের মাস্ক বিতরণ মানারাত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করলেন বিএনএস সভাপতি মারুফ মল্লিক ইসি গঠনে নোংরামি করলে পতন নিশ্চিত – মোমিন মেহেদী প্রথমবার পিএসসি কোর্স সম্পন্ন করলেন ৩ পুলিশ কর্মকর্তা
নাসিক নির্বাচনে বিশাল শোডাউন করে নিজের অস্তিত্ব জানান দিলেন তৈমুর।

নাসিক নির্বাচনে বিশাল শোডাউন করে নিজের অস্তিত্ব জানান দিলেন তৈমুর।

স্টাফ রিপোর্টার//

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল ব‌লেছেন, ২০১১ সালের নির্বাচ‌নে দ‌লের প্রতি আনুগত‌্য প্রকাশ ক‌রে তৈমূর আলম খন্দকার সেই নির্বাচন থে‌কে স‌রে দাঁড়ি‌য়ে‌ছিলেন। তার সেই ত‌্যা‌গের কথা, সে‌দিন তার চো‌খের অশ্রু আমরা নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা ভু‌লে যাইনি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বিএন‌পি নেতা অ‌্যাড‌ভো‌কেট তৈমূর আলম খন্দকার ব‌লেছেন, গত ১৮ বছ‌রের না পাওয়ার ক্ষোভ থে‌কেই এই নগরীর মানুষ আমা‌কে ভোট দে‌বে।

করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রম সংক্রমণ বাড়তে থাকায় এক‌দিন আগেই বুধবার নি‌জের সর্বশেষ শোডাউন আ‌য়োজন ক‌রেন তিনি। আগামীকাল বৃহজস্প‌তিবার এই শোডাউন হওয়ার কথা ছিল। অল্প সম‌য়ের নো‌টি‌শেই বিশাল শোডউন ক‌রে নি‌জের অস্তি‌ত্ব জানান দেন তৈমূর।

বুধবার সকাল থে‌কেই তৈমূ‌রের পক্ষে নেতাকর্মী ও সমর্থকরা নগ‌রের খানপুর হাসপাতা‌লের সাম‌নে সড়‌কে জ‌ড়ো হ‌তে থা‌কেন। প‌থে প‌থে তৈমূরকে ফু‌লের পাঁপ‌ড়ি ছি‌টি‌য়ে বরণ ক‌রে নেয় অনেকেই। তৈমূরও হাত নে‌ড়ে ভোটারদের কাছ ভোট চান। নগ‌রের ফুটপা‌তে থাকা ভোটাররাও পাল্টা হাত নে‌ড়ে তৈমূর‌কে সমর্থন জানান।

তৈমূ‌রের এই শোডাউনে নাগ‌রিক ঐক্যের কেন্দ্রীয় নেতা এসএম আকরামসহ জেলা ও মহানগর বিএ‌নপির সর্বস্ত‌রের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

মি‌ছিল পূর্ব সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে এসএম আকরাম ব‌লেন, এই নগরীর মানুষ প‌রিবর্তন চায় এটাই সত‌্য। তৈমূর আলম বিজয়ী হ‌তে পার‌লে এই নগ‌রে আরও ভালো ভালো কাজ হ‌বে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *