Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
বরিশাল জেলা ফেব্রিকেটরস সভাপতি নিরব- সম্পাদক মেহেদী হাচান বিপুল ভোট এ জয় লাভ করে গ্রীন ভয়েস বরিশাল বিশ্বেবিদ্যালয়ের শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। হিজলায় খাল বাধ দিয়ে মাছের ঘের নির্মাণ, বিপাকে কয়েক শত সাধারণ কৃষক ভাষাসৈনিক রেজাউল করিমের মৃত্যুতে নতুনধারার শোক হিজলায় গভীর নলকূপ থেকে হচ্ছে গ্যাস নির্গতঃ গ্রীন ভয়েস গৌরনদী উপজেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। বরিশালে করোনা সংক্রমন রোধে ডিসি জাকির হোসেনের মাস্ক বিতরণ মানারাত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করলেন বিএনএস সভাপতি মারুফ মল্লিক ইসি গঠনে নোংরামি করলে পতন নিশ্চিত – মোমিন মেহেদী প্রথমবার পিএসসি কোর্স সম্পন্ন করলেন ৩ পুলিশ কর্মকর্তা
সাংবাদিক মোঃ আল-আমিন রিমনের জম্মদিনের শুভেচ্ছা জানান দৈনিক একুশের সময় পরিবার

সাংবাদিক মোঃ আল-আমিন রিমনের জম্মদিনের শুভেচ্ছা জানান দৈনিক একুশের সময় পরিবার

মোঃ মেহেদি হাসান //

আজ তোমার জন্মদিন, জীবন হোক তোমার রঙ্গীন, সুখ না হয় বিলীন, দুঃখ যেন না আসে কোনদিন, শুভ যেনো হয় জন্মদিন।
মা কে অনেক কষ্ট দিয়ে আজকের এই দিনে এই দুনিয়া এসেছিলে তুমি, তোমার মা হেসেছিলো, কেঁদেছিলে তুমি। এই হলো পৃথিবীতে এমন একটি দিন, যে দিনে সন্তানের কান্না দেখে মা হাসে।

বলছিলাম বরিশাল জেলার বরিশাল সদর উপজেলাধীন চরকাউয়া গ্রাম এর বাসিন্দা পিতা মৃত আলহাজ্ব হুমায়ুন কবির শাহিন ফরাজির বড় , সন্তান ও বরিশালের সরকারি বরিশাল কলেজ এর মেধাবী ও পরিচিত মুখ সাংবাদিক মোঃ আল-আমীন রিমন কথা।

মোঃআল-আমীন রিমন ২০১১ সালে চরকাউয়া তোফায়েল আহমেদ মাধ্যমিক বিদ্যালয় থেকে এস এস সি পরিক্ষা দিয়ে ২০১৩ সালে বরিশাল রয়েল সেন্ট্রাল কলেজ থেকে এইচ এস সি পরিক্ষা এবং সরকারি বরিশাল কলেজ থেকে ২০১৯ সালে মার্কেটিং বিভাগে অর্নাস শেষ করে একই কলেজ এ মার্কেটিং বিভাগে মাস্টার্স অধ্যায়ন রত অবস্থা আছে,, নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষে এগিয়ে যেতে অগ্রসর তিনি,, পরাশুনার পাসা পাশি পরবর্তীতে জড়িত পরেন মিডিয়া জগতে।

বর্তমানে মোঃআল-আমীন রিমন , দৈনিক একুশের সময় অনলাইন নিউজ পোর্টাল’র স্টাফ রিপোর্টার হিসাবে দ্বায়িত্ব পালন করছেন। এবং বরিশাল ১১-১৩ গ্রুপের এডমিন প্যানেল এর মতো মহান দ্বায়িত্ব পালন করছেন।

মোঃ আল-আমিন রিমন এর জন্মদিনে দৈনিক একুশের সময়ের পরিবার থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়, এছাড়াও মোঃ আল- আমিন রিমন বন্ধু মহলের ভালবাসায় সিক্ত তিনি।

জন্মদিন উপলক্ষে মোঃ আল- আমিন রিমন এর কাছে তার অনুভূতি জানতে চাইলে বলেন, আজ আমার জন্মদিন, এই দিনে আমি এ ধরায় এসেছি, তবে দৈনিক একুশের সময় পরিবার এই দিনটি আমাকে নিয়ে এভাবে উৎযাপন করবে, তা আমি সপ্নেও ভাবি নি, এবং আমার বন্ধু মহল ও আমার বড় ছোট এবং আমার পরিবার জন্মদিন মনে রাখবে, আমার মাথায় আসে নি, আমি দৈনিক একুশের সময় পরিবারের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার বন্ধু মহলের প্রতি আন্তরিক ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।মোঃ আল-আমিন রিমন সকলের কাছে দোয়া চেয়েছেন, এবং জীবনের বাকি সময় গুলো যেনো এভাবে সবাইকে নিয়ে হাসি আনন্দে কাটাতে পারেন, সেই প্রত্যাশি

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *