Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
বরিশাল জেলা ফেব্রিকেটরস সভাপতি নিরব- সম্পাদক মেহেদী হাচান বিপুল ভোট এ জয় লাভ করে গ্রীন ভয়েস বরিশাল বিশ্বেবিদ্যালয়ের শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। হিজলায় খাল বাধ দিয়ে মাছের ঘের নির্মাণ, বিপাকে কয়েক শত সাধারণ কৃষক ভাষাসৈনিক রেজাউল করিমের মৃত্যুতে নতুনধারার শোক হিজলায় গভীর নলকূপ থেকে হচ্ছে গ্যাস নির্গতঃ গ্রীন ভয়েস গৌরনদী উপজেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। বরিশালে করোনা সংক্রমন রোধে ডিসি জাকির হোসেনের মাস্ক বিতরণ মানারাত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করলেন বিএনএস সভাপতি মারুফ মল্লিক ইসি গঠনে নোংরামি করলে পতন নিশ্চিত – মোমিন মেহেদী প্রথমবার পিএসসি কোর্স সম্পন্ন করলেন ৩ পুলিশ কর্মকর্তা
ববি শিক্ষার্থীকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

ববি শিক্ষার্থীকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

খোকন হাওলাদার, বরিশাল ॥

বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ও তার স্বামীকে মারধরের ঘটনায় অভিযুক্ত জাহিদ হোসেন জয়কে মাদারীপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১২ জানুয়ারি) রাত ১০টায় তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আসাদুজ্জামান।

তিনি বলেন, মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন আনন্দবাজার এলাকায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ও তার স্বামীকে মারধরের ঘটনার মামলায় জয়কে গ্রেফতার করা হয়েছে। জয় এ মামলার প্রধান আসামি।

বরিশাল বিশ্ববদ্যালয়ের প্রক্টর খোরশেদ আলম জানান, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের এলাকায় ন্যাক্কারজনক ঘটনার সাথে সংশ্লিষ্ট প্রধান অভিযুক্ত গ্রেফতার হয়েছে। এতে আমরা খুশি। ঘটনার যথাযথ তদন্তের মাধ্যমে দ্রুত আইনি প্রক্রিয়া সম্পূর্ণ হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রসঙ্গত, বরিশাল বিশ্ববদ্যালয় সংলগ্ন আনন্দবাজারে এক ছাত্রী ও তার স্বামীকে মারধরের অভিযোগ ওঠে স্থানীয় জাহিদ হোসেন জয় ও চরকাউয়া ইউনিয়ন পরিষদের সদস্য সাইদুল আলম লিটনসহ তাদের সহযোগীদের বিরুদ্ধে। পরে বিশ্ববদ্যালয় শিক্ষার্থীরা জয় ও লিটনের বাড়ি-ঘর ভাঙচুর এবং লিটনের বৃদ্ধ বাবা-মাকে মারধর করেন বলে অভিযোগ ওঠে।

ভাঙচুর করা হয় শেখ রাসেল পাঠাগারও। সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের অভিযোগ ওঠে শিক্ষার্থীদের বিরুদ্ধে। ভাঙচুরের পর শিক্ষার্থীরা ঢাকা-পটুয়াখালী মহাসড়ক বন্ধ করে দেয়। পরবর্তীতে প্রশাসনের আশ্বাসে একঘণ্টা পর সড়ক অবরোধ থেকে সরে যায় শিক্ষার্থীরা এবং জয় ও লিটনকে গ্রেফতারের জন্য আলটিমেটাম দেওয়া হয়। রাতেই ৬ জনকে আসামি করে মামলা করে করেন ওই ছাত্রীর স্বামী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *