Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
ঈদুল ফিতর-আজহা এলেই গরীবের ভরসাস্থল মেয়র আনোয়ার।

ঈদুল ফিতর-আজহা এলেই গরীবের ভরসাস্থল মেয়র আনোয়ার।

আব্দুল কাইয়ুম, কুয়াকাটা প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে কোরবানি এবং পৌরসভার প্রতিটি ওয়ার্ডে একটি করে পশু সহায়তা দিচ্ছেন মেয়র আনোয়ার হাওলাদার।

৭ লাখ টাকা ব্যায়ে পৌরসভার ৮টি ওয়ার্ডে গরু ও একটিতে মহিশ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনায় আরোএকটি মহিশ; উভয় পশু কোরবানি দিচ্ছেন মেয়য় আনোয়ার হাওলাদার।

জানা যায়, যেকোনো ঈদ মৌসুম এলেই গরিবের ভরসাস্থল মেয়র আনোয়ার হাওলাদার। দীর্ঘ বছর যাবত পাচ্ছে গরিবরা আনোয়ার হাওলাদারের ঈদ উপহার প্রতিবছরের মতো এবারের ঈদেও, কোরবানির জন্য পশু সহায়তা।
কুয়াকাটা পৌর সভায় প্রতিটি ওয়ার্ড ভিত্তিক অসহায় মানুষের জন্য পবিত্র ঈদুল আযহা উপলক্ষে করোনাকালীন সময়েও থেমে নেই গরিবের জন্য সাহায্য বিতরণ মেয়র আনোয়ার হাওলাদারের।

স্থানীয়রা বেশ কয়েকজনে জানায়, কুয়াকাটা পৌরসভা গঠনের পূর্বেই বর্তমান মেয়র জনাব, আনোয়ার হাওলাদার প্রায় এক যুগ ধরে ঈদুল ফিতর-ঈদুল আজহায় (কোরবানিতে) অসহায় ও গরীবের জন্য সাহায্য অনুদান দিয়ে যাচ্ছে পর্যায়ক্রমে। তার নিজস্ব আর্থিক তহবিল থেকে কুয়াকাটা পৌরসভার প্রতিটি ওয়ার্ডে স্ব-শরীরে উপস্থিত থেকে দুটি ঈদ উৎসবে বন্টন করে বিভিন্ন অনুদান।সেই লক্ষ্যে প্রতিবছরের ন্যায় অসহায় ও গরিবরা পাচ্ছেন এ বছরেও পৌরসভার নয়টি ওয়ার্ডে একটি করে পশু সহায়তা। বর্তমানে করোনাকালীন সময় যখন সারাদেশ বিপর্যস্ত ঠিক সে সময়ে থেমে নেই তার সাহায্য এযেনো এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন মেয়র আনোয়ার হাওলাদার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *