Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
তাবিজ করে প্রেমিকাকে না পেয়ে কবিরাজকে কুপিয়ে হত্যা।

তাবিজ করে প্রেমিকাকে না পেয়ে কবিরাজকে কুপিয়ে হত্যা।

অনলাইন ডেস্ক //

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকুপে নারী কবিরাজ ফাতেমা বেগমকে (৪৩) কুপিয়ে হত্যা করেছে এক যুবক। তাবিজে কাজ না করায় তার কাছে চিকিৎসা নিতে আসা যুবক মো. এহেছান এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে অভিযোগ।

আজ সোমবার (১২ জুলাই) সকালে বাঁশখালীর শীলকূপ ইউনিয়নের টাইমবাজারের পশ্চিমে মোস্তাক আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আহতরা হলেন- ফাতেমার মেয়ে পাখি আক্তার (২২) ও বৃষ্টি (১০) এবং রাবেয়া বেগম (৩৫) নামে এক নারী।

অভিযুক্ত এহছান একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মাইজ পাড়া মেহেরজান বাপের বাড়ীর মো. ইব্রাহীমের ছেলে। ঘটনার পর পুলিশ এহেছানকে (২৪) আটক করেছে।

বাঁশখালী থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বাঁশখালীর শীলকূপ ইউনিয়নের টাইমবাজারের পশ্চিমে মোস্তাক আহমদের স্ত্রী ফাতেমা বেগম হাজিরা (কবিরাজ) দেখার কাজ করেন। এহেছান তার প্রেমিকাকে পেতে ফাতেমার কাছ থেকে তাবিজ নিয়েছিলেন। তাতে ফলাফল না পেয়ে তার কাছে ডাব পড়া নিতে আসেন।

এহেছান তার ভালোবাসার মেয়েটিকে পেতে ফাতেমার কাছে ‘ডাব পড়া’ দিতে বলেন। ফাতেমা অসম্মতি জানালে মুহূর্তেই ক্ষীপ্ত হয়ে কাছে থাকা ব্যবহৃত দা দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করেন। বাড়ি থেকে বের করে রাস্তায় দা দিয়ে ঘাড়ে, পিঠে, মাথায় জখম করেন। বাধা দিতে গিলে ফাতেমার মেয়ে পাখি আক্তার, বৃষ্টি এবং রাবেয়া বেগমকে কুপিয়ে জখম করেন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা করে জরুরি ভিত্তিতে চমেক হাসপাতালে নেওয়ার পথে ফাতেমার মৃত্যু হয় বলে জানান তার ছেলে বাদশা।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত যুবককে আটক করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *