Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
০৫ নং ওয়ার্ডে জনসমর্থনে সবার শীর্ষে মোঃ রুবেল শিকদার।

০৫ নং ওয়ার্ডে জনসমর্থনে সবার শীর্ষে মোঃ রুবেল শিকদার।

রোমান হোসেন নোমান //

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল জেলার হিজলা উপজেলার ২নং মেমানিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মোঃ রুবেল শিকদার তরুণ প্রজন্মের নেতৃত্ব প্রদানকারী মোরগ মার্কায় প্রচারণা ও জনসমর্থনের শীর্ষে।

উক্ত ওয়ার্ডটি ছোট লক্ষ্মীপুর, বড়লক্ষ্মীপুর ও টুম লক্ষ্মীপুর নিয়ে গঠিত।

এলাকাটির বিভিন্ন পাড়া-মহল্লায় হাটে বাজারে ঘুরে বিভিন্ন মানুষের সাথে আলাপ করে জানা যায়, তরুণ নেতৃত্ব, সৎ নিষ্ঠাবান ধার্মিক এবং জনসেবামূলক কাজে মোঃ রুবেল শিকদার, তাদের কাছে যোগ্য নেতৃত্ব ও পছন্দের পাত্র।

এই ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোরগ মার্কার মোঃ রুবেল শিকদার সম্বন্ধে জানতে চাইলে অনেকেই এই প্রতিবেদককে বলেন যে রুবেল জনপ্রতিনিধি না হয়েও এলাকায় অনেক সামাজিক উন্নয়নমূলক কাজে অর্থ ব্যয় করে নিজেকে সংশ্লিষ্ট রেখেছেন।

উক্ত এলাকাতে যিনি বর্তমানের জনপ্রতিনিধি হিসেবে ইউপি সদস্যের দায়িত্ব পালন করছেন তিনি ২০ বছর এখানে মেম্বার পদে অধিষ্ঠিত থেকেও তেমন কোনো চোখে পড়ার মতো উন্নয়নমূলক কাজ করতে পারেননি এমন অভিযোগ এলাকাবাসীর ।

সরেজমিনে গিয়ে দেখা গেছে অত্র এলাকাটির রাস্তা ঘাটের বেহাল দশা এখনো অধিকাংশ যায়গায়।

তাছাড়া দেশের তরুণ প্রজন্মের সাথে তাল মিলিয়ে আমাদের এলাকায় ভবিষ্যতে যিনি জনপ্রতিনিধি হবেন তাকেও আমরা তরুন হিসেবে চাই। সে হিসাবে রুবেল শিকদারই আমাদের কাছে যোগ্যপ্রার্থী বলে মনে হয়।

এ ব্যাপারে উক্ত ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ রুবেল শিকদারের কাছে জানতে চাওয়া হলে তিনি এই প্রতিবেদককে জানিয়েছেন এলাকার মানুষ যদি শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে তাহলে আমি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবো ইনশাআল্লাহ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *