Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
বরিশাল জেলা ফেব্রিকেটরস সভাপতি নিরব- সম্পাদক মেহেদী হাচান বিপুল ভোট এ জয় লাভ করে গ্রীন ভয়েস বরিশাল বিশ্বেবিদ্যালয়ের শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। হিজলায় খাল বাধ দিয়ে মাছের ঘের নির্মাণ, বিপাকে কয়েক শত সাধারণ কৃষক ভাষাসৈনিক রেজাউল করিমের মৃত্যুতে নতুনধারার শোক হিজলায় গভীর নলকূপ থেকে হচ্ছে গ্যাস নির্গতঃ গ্রীন ভয়েস গৌরনদী উপজেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। বরিশালে করোনা সংক্রমন রোধে ডিসি জাকির হোসেনের মাস্ক বিতরণ মানারাত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করলেন বিএনএস সভাপতি মারুফ মল্লিক ইসি গঠনে নোংরামি করলে পতন নিশ্চিত – মোমিন মেহেদী প্রথমবার পিএসসি কোর্স সম্পন্ন করলেন ৩ পুলিশ কর্মকর্তা
ফলাঘর ১নং ওয়ার্ডে আলোচনায় সবার শীর্ষে ফুটবল মার্কা।। 

ফলাঘর ১নং ওয়ার্ডে আলোচনায় সবার শীর্ষে ফুটবল মার্কা।। 

আমির হোসেন //

আসন্ন ১১ এপ্রিল ২০২১ বাকেরগঞ্জ ১২নং রঙ্গশ্রী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে অত্র এলাকার সকলের প্রিয় সমাজ সেবক জনাব মোঃ হেমায়েত মৃধা ।
বর্তমানে সফল মেম্বার হেমায়েত মৃধা কে তৃতীয় বারের মতো নির্বাচিত করে এলাকার বর্তমান উন্নয়নের ধারা বজায় রাখতে সুযোগ দিন ১১ এপ্রিল ২০২১ সারাদিন ফুটবল মার্কায় ভোট দিন।
তিনি জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। এছাড়াও সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের এবং মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে।
এলাকাবাসীরা জানান,, এই সেই ১২ নং রঙ্গশ্রী ১ নং ফলাঘর ওয়ার্ডের হেমায়েত মৃধা। যিনি মাধক ব‍্যবসায়ি দের আতঙ্ক। বিগত ১০ টি বছর তিনি গরীব দুঃখি মেহনতি খেটে খাওয়া মানুষদের ও সংখ‍্যালঘুদের পাশে থেকে দর্ষনকারী,জুলুমবাজ,অত‍্যাচারি,গুষখোরদের কালো থাবা থেকে হেফাজত করে আসছেন। তাই গরীব দুঃখি মেহনতি খেটে খাওয়া মানুষ সংখ্যালঘু ভাই ও বোনেরা তাকে প্রাণ উজাড় করে ভালোবাসেন। আর তার ই ধারাবাহিকতায় জনগণের মাঝে হেমায়েত মৃধার কে ১তৃতীয় বারের মত আগাম বিজয়ের উল্লাস দেখে মুষ্টিমেয় জন সাধারণের কাজ থেকে সুবিধা বঞ্চিত মানুষ হতাশ হয়ে তার নামে ভিবিন্ন ভাবে অপপ্রচার চালিয়ে আসছে। আমরা ঐ অপপ্রচারকারীর জন‍্য প্রাণ ভরে দোয়া করি যাতে তাদের শুবুদ্ধি উদয় হয়। আমিন,
এলাকাবাসীরা আরো জানান,, ১  নং ওয়ার্ডের হাজারো মানুষের আস্থা ও মানবতার ত্যাগি ও সুপরিচিত মূখ,
মেম্বার হেমায়েত মৃধা ,তিনি শুধু নির্বাচনী প্রচারের মাঠ নিয়েই ব্যস্ত নয়, ব্যস্ত আছেন ১নং ওয়ার্ডের নানা ধরনের উন্নয়ন মূলক কাজে ও জনসেবায়। আসন্ন ইউপি নির্বাচনের প্রচারণার শেষ সময়েও প্রচারে আছেন তুঙ্গে। করোনা কালীন সময়ে দেশের অন্তিম ও সংকটময় মুহূর্তে তিনি দাড়িয়েছেন ১নং ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে। অসহায় মানুষের ঘরে ঘরে নিজ হাতে পৌঁছে দিয়েছেন সরকারি খাদ্য, বস্ত্র সহ নগদ অর্থ এবং সচেতনতা মূলক  কাজ সহ মাক্স ও হ্যান্ডওয়াস । শুধু করোনা কালীন সময়ে নয়, তিনি বিগত বৎসর গুলিতে নানা ধরনের সংকটপূর্ন মুহূর্তে মানুষের পাশে থেকেছেন। করেছেন সামাজিক ও মানবিক উন্নয়ন মূলক কর্মকাণ্ড। আসন্ন ১১ই এপ্রিল  নির্বাচনে মেম্বার হেমায়েত মৃধা নিজ অর্থ ব্যয় করেও কখনো উন্নয়ন মূলক কর্মকাণ্ডে বিন্দু মাত্র পিছপা হননি । প্রতি বছরের ন্যায় নতুন বৎসরে  নানা ধরনের সুযোগ  সুবিধা করে দিয়েছেন অসহায় দুস্থ মানুষদের।
দৈনিক একুশের সময় প্রতিনিধির নানান প্রশ্নের জবাবে মেম্বার পদপ্রার্থী এই ত‍্যাগী মানুষটি বলেন, নির্বাচনী প্রচারণাই মোক্ষম বিষয় নয়, জনগণের পাশে থেকে সমাজের সুন্দর অবকাঠামো তৈরি ও উন্নয়ন মূলক কর্মকাণ্ড করাই আমার কাছে মূল উদ্দেশ্যে। ইনশাআল্লাহ আগামী ১১ই এপ্রিল ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডবাসী আমাকে ⚽ ফুটবল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন ইনশাআল্লাহ , আমি ঠিক একই ভাবে মানুষের পাশে থেকে সমাজের সুন্দর অবকাঠামো তৈরি করতে চাই। মাদক ও সন্ত্রাস নির্মূলে কোন ছাড় দেয়া হবে না, আমার ১নং ওয়ার্ড কে মাদক ও সন্ত্রাসের এক বিন্দু জায়গা হবে না ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, আমি সমাজের জন্য সাধ্যনুযায়ী কাজ করার চেষ্টা করেছি, সুখে দুঃখে জনগনের পাশে থাকলে ইনশাআল্লাহ তারাই আমাকে মন থেকে খুঁজে নিবে। এতে করে অন্যন্যা প্রার্থীদের মত আমাকে প্রচারণায় খুব বেশি সময় দিতে হবে না। সেই সময় টুকু আমি আমার ১নং ওয়ার্ড বাসীদের উন্নয়ন মূলক কাজে ও জনসেবায় ব্যয় করবো। আমার ওয়ার্ডকে সকল ওয়ার্ডের মধ্যে রোল মডেল হিসাবে প্রতিষ্ঠিত করতে চাই। পরিশেষে তিনি বলেন, সবাই আমার জন্য দোয়া করবেন, আমি এখন যেভাবে সাধারণ মানুষের পাশে আছি, ভবিষ্যতেও যেন ঠিক একই ভাবে মানুষের পাশে থেকে তাদের সেবা দিতে পারি। তাই সু-শীল সমাজের বিজ্ঞ মানুষের ধারণা ১নং ওয়ার্ডে মেম্বার  পদে বিজয়ী হবেন  ফলাঘরের অহংকার মেম্বার হেমায়েত মৃধা,। তরুণ ও যুব সমাজের চোখের মনি নির্বাচনী প্রচারণার মাঠে ও সামাজিক ও মানবিক বিভিন্ন কর্মকাণ্ডে ওয়ার্ডের সকল প্রার্থীর চেয়ে অনেকটা এগিয়েই আছেন
তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন২০২১  রঙ্গশ্রী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে, এলাকা মাদক মুক্ত রাখতে সমাজসেবক হেমায়েত মৃধাকে ১নং ওর্যাডের মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী ।
ইউপি সদস্য পদপ্রার্থী হেমায়েত মৃধা  বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি জনসেবায় নিজেকে জনগণের মাঝে উৎসর্গ করবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *