Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
দ্রব্যমূল্য সিন্ডিকেটের নিকট জিম্মি হয়ে পড়েছে সাধারন মানুষ——- সুজন মেহেন্দিগঞ্জ উপজেলা যুবলীগের বর্ধিত সভা নগরীর লুৎফর রহমান সড়ক থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ দুমকিতে বিডি ক্লিনের মাসিক সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা মেহেন্দিগঞ্জের দরিচর খাজুরিয়া নির্বাচনে নৌকা প্রতিক প্রত্যাশি আনোয়ার কুয়াকাটা পর্যটন নগরী উন্নয়নে বাঁধায় কতিপয় দুষ্কৃতিকারী -সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়র আনোয়ার। চট্টগ্রাম কোর্ট বিল্ডিং (পরীর পাহাড়) এলাকা পরিদর্শনে প্রধান মন্ত্রীর মুর্খ্য সচিব বরিশালে ব্যাংক কর্মকর্তা হত্যার ঘটনায় আরো একজন ডাকাত সদস্য আটক চট্টগ্রামে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন
মাস্ক কেনার সামর্থ্য নেই, মুখে লাগালেন বাবুই পাখির বাসা!

মাস্ক কেনার সামর্থ্য নেই, মুখে লাগালেন বাবুই পাখির বাসা!

নিজস্ব প্রতিবেদক : 

সারাবিশ্বে চলছে মহামারি করোনার তাণ্ডব। করোনা থেকে বাঁচতে হলে মুখে পড়তে হবে মাস্ক। কিন্তু সেই মাস্ক কেনারও সামর্থ্য নেই অনেকের। তাই মুখে মাস্কের বদলে বাবুই পাখির বাসা বেঁধে সরকারি অফিসে চলে এসেছেন ভারতের তেলঙ্গনার এক পশুপালক।

ভারতে করোনা বেড়ে যাওয়ায় মাস্ক পড়ার নিয়ম কঠোর করা হয়েছে। তেলঙ্গনা রাজ্যে মাস্ক না পরে বাইরে বের হলে দিতে হবে এক হাজার রুপি জরিমানা। মাস্ক কেনার টাকা না থাকায় তাই মুখে বাবুই পাখির বাসা বেঁধে বের হন এক পশুপালক। আর সে ছবি এখন ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে। তাই ভারতে দাবি উঠেছে যাদের মাস্ক কেনার সামর্থ্য নেই তাদের জন্য সরকারি অফিসে মাস্কের ব্যবস্থা রাখা হোক।

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, মেহবুবনগর জেলার চিন্নামুনুগাল এলাকার বাসিন্দা মেকালা কুরমাইয়া অতি দরিদ্র এক পশুপালক। মাস্ক কেনার অর্থ নেই তার। কিন্তু মাস্ক ছাড়া সরকারি অফিসে ঢুকতে দেওয়া হবে না তা জানেন মেকালা। তাই নিজেই বানালেন মাস্ক। ঠিক বানানো নয়, বাবুই পাখির বাসা মুখে লাগিয়ে যান তিনি।

সূত্র: আজকাল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *