Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
দ্রব্যমূল্য সিন্ডিকেটের নিকট জিম্মি হয়ে পড়েছে সাধারন মানুষ——- সুজন মেহেন্দিগঞ্জ উপজেলা যুবলীগের বর্ধিত সভা নগরীর লুৎফর রহমান সড়ক থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ দুমকিতে বিডি ক্লিনের মাসিক সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা মেহেন্দিগঞ্জের দরিচর খাজুরিয়া নির্বাচনে নৌকা প্রতিক প্রত্যাশি আনোয়ার কুয়াকাটা পর্যটন নগরী উন্নয়নে বাঁধায় কতিপয় দুষ্কৃতিকারী -সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়র আনোয়ার। চট্টগ্রাম কোর্ট বিল্ডিং (পরীর পাহাড়) এলাকা পরিদর্শনে প্রধান মন্ত্রীর মুর্খ্য সচিব বরিশালে ব্যাংক কর্মকর্তা হত্যার ঘটনায় আরো একজন ডাকাত সদস্য আটক চট্টগ্রামে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন
করোনার ভয়ে দেশ ছাড়ছেন ভারতীয় ধনীরা, যাওয়ার আগ্রহ ‘পুরোপুরি পাগলের মতো’

করোনার ভয়ে দেশ ছাড়ছেন ভারতীয় ধনীরা, যাওয়ার আগ্রহ ‘পুরোপুরি পাগলের মতো’

অনলাইন ডেক্স:

করোনার সংক্রমণ বাড়ায় ব্যক্তিগত কিংবা ভাড়াকরা বিমানে দেশ ছাড়ছেন ভারতীয় ধনীরা। তাদের অধিকাংশের গন্তব্যস্থল সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে। অধিকাংশ ধনী ভারতীয়ের গন্তব্য হচ্ছে সংযুক্ত আরব আমিরাত। স্বল্প দূরত্ব এবং অনেক বেশি ফ্লাইট পরিচালিত হওয়ায় মধ্যপ্রাচ্যের এই দেশটিকে বেছে নিয়েছেন তারা।
বেসরকারি ভাড়া বিমানের সংস্থা এয়ার চার্টার সার্ভিস ইন্ডিয়ার এক মুখপাত্র জানিয়েছেন, বেসরকারি বিমানগুলোতে যাত্রীদের যাওয়ার আগ্রহ ‘পুরোপুরি পাগলের মতো’। বিদেশ থেকে প্রাইভেট জেট আনানোর চেষ্টা চলছে বলে জানিয়েছেন মুখপাত্রটি।
ওই মুখপাত্র বলেছেন, আগামীকাল দুবাইগামী আমাদের ১২টি ফ্লাইট রয়েছে এবং প্রত্যেকটি ফ্লাইট পূর্ণ। ইনথ্রাল এভিয়েশন নামের আরেকটি বেসরকারি বিমান সংস্থা জানিয়েছে, গত সপ্তাহে ফ্লাইটের ব্যাপারে শত শত মানুষ খোঁজ নিয়েছে। এদিকে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাই থেকে দুবাইয়ের বিমান ভাড়া সাধারণ সময়ে স্থানীয় মুদ্রায় আট থেকে ১০ হাজার টাকা হয়। এখন তা হয়েছে ৮০ হাজার। দিল্লি থেকে দুবাইয়ের টিকিটও ৫০ হাজারে কিনছে ধনী ভারতীয়রা।
উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় ভারতে তিন লাখ ৪৯ হাজার ৬৯১ জন নতুন রোগী শনাক্ত হয়েছে। টানা চতুর্থ দিনের মতো দেশটিতে তিন লাখেরও বেশি রোগী শনাক্ত ও দুই হাজারের বেশি মৃত্যুর ঘটনা ঘটল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *