Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
বাকেরগঞ্জ থেকে বরিশালে ঘুরতে যাওয়ার পথে দপদপিয়া সেতুতে বাসচাপায় প্রাণ গেল ৩ বন্ধুর! ছন্দে ফিরেছে বরিশালের কাপড় ও টেইলার্স ব্যবসায়ীরা বর্ণাঢ্য আয়োজনে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন। নজরুল সভাপতি / জিতু সম্পাদক বরিশালে দশম শ্রেণির ছাত্রী অপহরণ, ধরাছোঁয়ার বাইরে আসামি প্রকাশ্যে ঘুরছে এলাকায়। মেহেন্দিগঞ্জের চরগোপালপুর ইউপি নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে প্রচার প্রচারণা চট্টগ্রামের গণপরিবহনে ভাড়া নৈরাজ্য ও যাত্রী হয়রানী বেড়েছে …………..-যাত্রী কল্যাণ সমিতি চিকিৎসক-কর্মচারীরা জড়াচ্ছেন ক্লিনিক ও ডায়াগনস্টিক ব্যবসায় বরিশালে সেতুর উপরে বাসচাপায় প্রাণ গেল বাকেরগঞ্জের স্কুল শিক্ষার্থী তিন বন্ধুর অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯ তম মৃত্য বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা হিজলায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি উপেক্ষিতঃ
হিজলায় ঝারফুক দিতে গিয়ে কথীত কবিরাজের হাতে রাসেল ঘড়ামি নিহত।

হিজলায় ঝারফুক দিতে গিয়ে কথীত কবিরাজের হাতে রাসেল ঘড়ামি নিহত।

রোমান হোসেন (নোমান) //

বরিশাল জিলার হিজলা উপজেলায় ২নং মেমানিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড চরমেমানিয়া এলাকায় দুই সন্তানের জনক রাসেল ঘরামি নামে এক ব্যক্তি কথিত কবি রাজের হাতে নিহত।

সরেজমিনে গিয়ে এবং উক্ত এলাকার প্রতিবেশীর কাছে জানা যায়।
মৃত ব্যক্তি কয়েকদিন যাবত অসুস্থ ছিলেন পরে তাকে জ্বীনে ধরেছে বলে ওই ব্যক্তির আত্মীয়-স্বজনরা পার্শ্ববর্তী ইউনিয়ন হিজলা গৌরবদির বিশর এলাকার এক কথিত কবিরাজের শরণাপন্ন হন। পরে আজ সোমবার ২৬/০৭/২০২১ ইং বেলা ২ঘটিকার সময় ইসমাইল শেখ (পিতাঃ মোঃ জামাল শেখ) নামে তথাকথিত এক কবিরাজ এবং তার সহোদর মোঃ ইমরান শেখকে নিয়ে রোগী দেখার উদ্দেশ্যে রোগীর বাড়িতে হাজির হন।

পরে ঝাড়ফুঁকের একপর্যায়ে সকলকে ঘর থেকে বের করে দিয়ে একটি আবদ্ধ রুমে রোগী রাসেল ঘড়ামীর চিকিৎসা শুরু করেন। ওই ঘরে শুধু কবিরাজ এবং কবিরাজের সহোদর ইমরান অবস্থান করেন।

চিকিৎসার একপর্যায়ে রুগী রাসেল ঘরামি অজ্ঞান হয়ে পড়লে তাকে পানি পড় ছিটা দেন তাতেও যখন তার জ্ঞান না ফেরে তখন তারা পালাবার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে গণধোলাই দিয়ে এক রুমে বন্দি করে রাখেন। পরে ঘটনাটি থানা পুলিশকে অবহিত করেন। পরে রোগীর আত্মীয় স্বজন ও স্থানীয়রা দরজা খুলে ভেতরে প্রবেশ করে দেখেন যে খাটের উপরে রুগী রাসেল শোয়া ছিলেন সেই খাটটি ভাংগা এবং রাসেল ঘড়ামীর নিথর দেহ পরে আছে।
পরে তাকে দ্রুত নিকটস্থ ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায় রাসেল ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। প্রাথমিক ধারনায় মৃত ব্যক্তির গলায় বিভিন্ন আঘাতের চিহ্ন স্থানীয় জনপ্রতিনিধি এবং আইনশৃঙ্খলা বাহিনী দেখতে পান। পরে থানার তদন্ত কর্মকর্তা তারিক হাসান রাসেল লাশের সুরতহাল রেকর্ড করেন।
এ ব্যাপারে হিজলা থানার তদন্ত কর্মকর্তা তারিক হাসান রাসেল আমাদেরকে জানান অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশ এবং অভিযুক্ত কবিরাজ এবং তার সহোদরকে থানা নিয়ে আসছি এ ব্যাপারে মামলা হলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
মৃত রাসেল ঘড়ামী দুই সন্তানের জনক। প্রথম সন্তান তিন বছর বয়স দ্বিতীয় সন্তানের বয়স তিন মাস। এঘটনায় তার পরিবার ও আত্মীয়-স্বজনের আহাজারিতে ভারি হয়ে উঠেছে মেমানিয়ার বাতাস।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *