Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
দ্রব্যমূল্য সিন্ডিকেটের নিকট জিম্মি হয়ে পড়েছে সাধারন মানুষ——- সুজন মেহেন্দিগঞ্জ উপজেলা যুবলীগের বর্ধিত সভা নগরীর লুৎফর রহমান সড়ক থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ দুমকিতে বিডি ক্লিনের মাসিক সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা মেহেন্দিগঞ্জের দরিচর খাজুরিয়া নির্বাচনে নৌকা প্রতিক প্রত্যাশি আনোয়ার কুয়াকাটা পর্যটন নগরী উন্নয়নে বাঁধায় কতিপয় দুষ্কৃতিকারী -সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়র আনোয়ার। চট্টগ্রাম কোর্ট বিল্ডিং (পরীর পাহাড়) এলাকা পরিদর্শনে প্রধান মন্ত্রীর মুর্খ্য সচিব বরিশালে ব্যাংক কর্মকর্তা হত্যার ঘটনায় আরো একজন ডাকাত সদস্য আটক চট্টগ্রামে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন
ঝিনাইদহে প্রায় ৫০ লাখ টাকার স্বর্ণালংকারসহ ১ জন আটক

ঝিনাইদহে প্রায় ৫০ লাখ টাকার স্বর্ণালংকারসহ ১ জন আটক

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহে পাচারের সময় প্রায় ৫০ লাখ টাকা মুল্যের স্বর্ণালংকারসহ রফিকুল ইসলাম (৩৬) নামের এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
শুক্রবার সকালে ঝিনাইদহ -চুয়াডাঙ্গা সদর জেলার সরকারী ভেটেরিনারী কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়। সে চঁাদপুর জেলার হাজিগঞ্জ গ্রামের আব্দুল মোমিনের ছেলে।
ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, চুয়াডাঙ্গা থেকে ঢাকায় স্বর্ণ পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সরকারী ভেটেরিনারী কলেজের সামনে চেকপোস্ট বসায় গোয়েন্দা পুলিশ। সেসময় চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী রয়েল পরিবহনের বাসে তল্লাসী করে রফিকুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসী করে উদ্ধার করা হয় ১ কেজি ৪শ’ ২৫ গ্রাম স্বর্ণ। এই স্বর্ণ অলঙ্কার আকারে চুয়াডাঙ্গা জেলার বারোবাজার এলাকা থেকে ঢাকার ধোলাইখাল এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। তার বিরুদ্ধে মামলা করে থানায় সোপর্দ করা হয়েছে। ডিবি ওসি জানান, ১ কেজি ৪শ’ ২৫ গ্রাম এই স্বর্ণালংকারের মধ্যে কিছু পাথরও রয়েছে। সেই সাথে ১৮ ও ২২ ক্যারেটের স্বর্ণ রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *