Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
মেহেন্দিগঞ্জে জৈবিক পদ্ধতিতে মৌসুমী ফল (লেবু-কমলা)চাষের উপর প্রশিক্ষণ অনুষ্ঠিত। গৌরনদীতে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক; এক বছরের কারাদণ্ড মা বোনদের কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দেবেন: মুরাদ ঢাকা ছেড়ে পলিয়েছেন প্রতিমন্ত্রী মুরাদ বে-সরকারী সংস্থা এ্যাড এর নতুন শাখার ঋণ বিতরণ কার্যক্রম উদ্বোধন নানা ইস্যুতে সমালোচিত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ। নগরীর রুপাতলি থেকে ১৬০ পিচ ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেফতার ১ পটুয়াখালীতে কোস্টগার্ডের অভিযানে ১৮০০কেজি জাটকা জব্দ বরিশালে জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের সমাপনী সভা অনুষ্ঠিত গণতন্ত্রের মানসপুত্রের জীবন থেকে শিখুন : মোমিন মেহেদী
বরিশালে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন

বরিশালে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন

খোকন হাওলাদার, বরিশাল ॥

বরিশাল নগরীর ভাটার খাল এলাকার চাঞ্চল্যকর নাইম শাহ হত্যা মামলার আসামি সন্ত্রাসী ও চিহ্নিত মাদক কারবারি সুমন ওরফে কৈতর সুমন বাহিনীর গ্রেফতারসহ বিচারের দাবিতে মানববন্ধন করেছে খেয়াঘাট বাজার কমিটির সদস্যরা।

বুধবার ( ২০ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার দিকে খেয়াঘাট বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা গেছে, গত ১৪ অক্টোবর রাত ৮টার দিকে নগরীর ১০ নম্বর ওয়ার্ডের ভাটারখাল কলোনীতে পূর্ব শত্রুতার জের ধরে খেয়াঘাট বাজার কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও ইজারাদার সাদ্দাম শাহ ও তার পরিবারের ওপর হামলা চালায় আলমঙ্গীর বাহিনী। হামলার ঘটনায় নারীসহ ৫ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত সাদ্দাম শাহকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সংঘাতের একপর্যায়ে হালিম শাহ’র ছেলে সাদ্দাম শাহ’র বাসায় হামলা চালিয়ে ভাংচুর করেছেন প্রতিপক্ষরা। এসময় নারীদের মারধরসহ শ্লিলতাহানী করে তারা।

খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে ওই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাছাড়া এই ঘটনায় কোতয়ালী মডেল থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মাহিন্দ্রা চালকরা জানান, সুমন বরিশাল জেলা অটো টেম্পু, অটোরিক্সা, মিশুক, বেবিটেক্সি চালক শ্রমিক ইউনিয়নের সদস্য। সেই সুবাধে লঞ্চঘাট থেকে প্রতিদিন ভোর রাতে যে সকল মাহিন্দ্রা লঞ্চের যাত্রি নিয়ে বরিশালের বিভিন্ন উপজেলায় ছেড়ে যায়, ওই সব মাহিন্দ্রা চালকের কাছ থেকে জোরপূর্বক প্রতিমাসে ৩ হাজার টাকা করে চাঁদা আদায় করেন।

তাছাড়া সুমন এলাকার চিহ্নিত মাদক কারবারি। নগরীর রূপাতলী র‌্যাব কার্যালয় সংলগ্ন এলাকার বাসিন্দা ও একাধিক মাদক মামলার আসামি মতির সহযোগী হিসেবে কাজ করেন সুমন। বান্দ রোডের ডায়াবেটিক হাসপাতাল গলি এবং বরিশাল অডিটরিয়ামকে মাদক বিকি কিনির নিরাপদ স্টপ হিসেবে ব্যবহার করেন সুমন। তাছাড়া সুমনের বিরুদ্ধে একাধিক মাদক মামলাও রয়েছে বলে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *