Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
বরিশাল জেলা ফেব্রিকেটরস সভাপতি নিরব- সম্পাদক মেহেদী হাচান বিপুল ভোট এ জয় লাভ করে গ্রীন ভয়েস বরিশাল বিশ্বেবিদ্যালয়ের শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। হিজলায় খাল বাধ দিয়ে মাছের ঘের নির্মাণ, বিপাকে কয়েক শত সাধারণ কৃষক ভাষাসৈনিক রেজাউল করিমের মৃত্যুতে নতুনধারার শোক হিজলায় গভীর নলকূপ থেকে হচ্ছে গ্যাস নির্গতঃ গ্রীন ভয়েস গৌরনদী উপজেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। বরিশালে করোনা সংক্রমন রোধে ডিসি জাকির হোসেনের মাস্ক বিতরণ মানারাত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করলেন বিএনএস সভাপতি মারুফ মল্লিক ইসি গঠনে নোংরামি করলে পতন নিশ্চিত – মোমিন মেহেদী প্রথমবার পিএসসি কোর্স সম্পন্ন করলেন ৩ পুলিশ কর্মকর্তা
ফারহানে মুগ্ধ কলকাতার দর্শকরাও

ফারহানে মুগ্ধ কলকাতার দর্শকরাও

অনলাইন ডেস্ক //

ঢাকা শহরের ছোট বড় সড়কে প্রায়ই চোখে পড়ে ভাড়ায় চালিত লেগুনা। কিন্তু আমরা কয়জনই বা জানি এই লেগুনা ড্রাইভারদের জীবন গল্প।

সম্প্রতি লেগুনা ড্রাইভারের জীবন গল্প নিয়ে মাহমুদ মাহিন নির্মাণ করেছেন নাটক ‘পাগল তোর জন্য’।

এই নাটকে একজন লেগুনা ড্রাইভারের চরিত্রে অভিনয় করেছেন চলতি সময়ের অভিনেতা মুশফিক আর ফারহান।

তার সঙ্গে গার্মেন্টস কর্মীর চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল।
ঘটনাচক্রে জমে ওঠে লেগুনা ড্রাইভার ও গার্মেন্টসকর্মীর প্রেমকাহিনী।

কিন্তু এর মধ্যেই ঘটে অন্যরকম ঘটনা। নিরেট প্রেমের সেই ঘটনার শেষটা হৃদয়স্পর্শী!
‘পাগল তোর জন্য’ নাটকটি প্রচারের পর দর্শকের বেশ প্রশংসা পাচ্ছে।

ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর দুই দিনে প্রায় ২০ লাখ দর্শক দেখেছেন। ৫ হাজারের অধিক মন্তব্যে দেখা যায় দর্শক প্রতিক্রিয়া। শুধু বাংলাদেশ নয় যেখানে কলকাতার দর্শকরাও প্রশংসা করছে।
নাটক থেকে অন্যরকম সাড়া পাচ্ছেন ফারহান। লেগুনা ড্রাইভারের চরিত্র ও তার অভিনয়ে দর্শক যেন একটু বেশিই প্রশংসা করছে!নাটকটি যারা দেখেছেন নাটকের শেষদৃশ্যে এসে তারা আবেগাপ্লুত হয়ে পড়েন। অনেকেই ফারহানের অভিনয় দেখে চোখের পানি ধরে রাখতে পারেননি। এমন কথাও উঠেছে এসেছে দর্শকদের প্রতিক্রিয়ায়।

এ ব্যাপারে ফারহান বলেন, নাটকটির গল্পটা অনেক পুরাতন। এমন গল্পে আগেও অনেক সিনেমা, নাটক, শর্টফিল্ম নির্মিত হয়েছে। কিন্তু ‘পাগল তোর জন্য’ নাটকটি পুরানো গল্পের রূপ দেয়া হয়েছে। চরিত্রে সঙ্গে নিজেকে মানিয়ে নিতে লেগুনা চালানোও শিখতে হয়েছে।

তিনি আরও বলেন, অনেক কষ্ট করে ধৈর্য্য নিয়ে কাজটি করেছি। এখন দর্শকদের ভালো রেসপন্স পাচ্ছি। মনে হচ্ছে পরিশ্রম স্বার্থক। এ ধরনের চরিত্র করতে পেরে আমি সত্যি দারুণ তৃপ্তি খুঁজে পাই।

‘পাগল তোর জন্য’ নাটকটিতে ব্যবহৃত গানটিও প্রশংসিত হচ্ছে। আভরাল সাহিরের মিউজিকে গানটিতে কণ্ঠ দিয়েছেন পশ্চিমবঙ্গের জি বাংলার সারেগামা’র শিল্পী রাহুল দত্ত ও খেয়া। গানটি লিখেছেন আলম শুভ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *