Logo
নোটিশ :
সারাদেশের জেলা, উপজেলা, ক্যাম্পাসভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭০৭-৬৫৫৮৯৪    dailyekushershomoy@gmail.com
সংবাদ শিরনাম :
বরিশাল জেলা ফেব্রিকেটরস সভাপতি নিরব- সম্পাদক মেহেদী হাচান বিপুল ভোট এ জয় লাভ করে গ্রীন ভয়েস বরিশাল বিশ্বেবিদ্যালয়ের শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। হিজলায় খাল বাধ দিয়ে মাছের ঘের নির্মাণ, বিপাকে কয়েক শত সাধারণ কৃষক ভাষাসৈনিক রেজাউল করিমের মৃত্যুতে নতুনধারার শোক হিজলায় গভীর নলকূপ থেকে হচ্ছে গ্যাস নির্গতঃ গ্রীন ভয়েস গৌরনদী উপজেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। বরিশালে করোনা সংক্রমন রোধে ডিসি জাকির হোসেনের মাস্ক বিতরণ মানারাত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করলেন বিএনএস সভাপতি মারুফ মল্লিক ইসি গঠনে নোংরামি করলে পতন নিশ্চিত – মোমিন মেহেদী প্রথমবার পিএসসি কোর্স সম্পন্ন করলেন ৩ পুলিশ কর্মকর্তা
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে হিজলায় আলোচনা সভা।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে হিজলায় আলোচনা সভা।

রোমান হোসেন নোমান //

বরিশাল জেলার হিজলা উপজেলা অদ্য ১৩/১২/২০২১ ইং সোমবার বেলা ১১টায় উপজেলা বঙ্গবন্ধু ম্যুরালে সাধারণ আলোচনা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন হিজলা উপজেলার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ টিপু শিকদার।

আজকের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মহিউদ্দিন আহম্মেদ এর কন্যা ড. শাম্মী আহম্মেদ।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিনের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ,  বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য  তালুকদার মোঃ ইউনুস, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. আফজালুল করিম , মেহেন্দিঞ্জ পৌর মেয়র আলহাজ্ব  কামাল উদ্দিন খান, হিজলা উপজেলার বরজালিয়া ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার, মেমানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খায়ের মৃধা ও সাধারণ সম্পাদক ডাক্তার অলি উদ্দিন তালুকদার, হরিনাথপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ খান। এছাড়াও  হিজলা, মেহেন্দিগঞ্জ ও বরিশাল জেলার নেতৃবৃন্দসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ড. শাম্মী আহম্মেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সম্বন্ধে আলোচনা করেন, এবং  এখানে আওয়ামী লীগ দুটি ভাগে বিভক্ত ফলে দীর্ঘদিন নিজেদের ভিতরে আন্তকোন্দল চলে আসছে, এ ব্যাপারে ড. শাম্মী আহম্মেদ বলেন, নিজেদের ভিতর বিভক্ত এটা দলের জন্য কাম্য নয়।  নিজেদের ভিতর বিভেদ সৃষ্টি করে হামলা মামলা ও নির্যাতনের শিকার বিভিন্ন নেতাদের অভিযোগের ভিত্তিতে তিনি ক্ষোভ প্রকাশ করেন।

এছাড়াও সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন আজকে থেকেই আপনারা সকল অন্যায় অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ করবেন, যেখানেই অন্যায় সেখানেই প্রতিবাদ।

বাংলাদেশ আওয়ামী লীগকে সুসংগঠিত করতে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে সকল ভেদাভেদ ভুলে নিজেদের ভেতর ঐক্য তৈরি করতে হবে।

উক্ত অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে সুলতান মাহমুদ টিপু শিকদার বলেন, নিজেদের ভিতর আন্তর্কোন্দল সৃষ্টি করে যারা এতদিন জুলুম নির্যাতন করে ত্যাগী নেতাদের উপর অত্যাচার করেছেন, তারা সাবধান হয়ে যান, এতদিন মার খেয়েছি আজ থেকে মার দেওয়ার পালা।

দীর্ঘদিন পর্যন্ত আন্তকোন্দলের পরবর্তীতে ড. শাম্মী আহম্মেদ হিজলায় আগমনের ফলে রঙিন সাজে সজ্জিত হয় এলাকাটি, এছাড়াও দীর্ঘদিন যাবত হিজলা আওয়ামীলীগে দুটি ধারা প্রবাহমান থাকার পরেও ড. শাম্মি আহম্মেদের এই আগমনে হিজলার তৃণমূল নেতাকর্মীদেরকে ভীষন উজ্জীবিত দেখা যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *