1. labpoint2017@gmail.com : admin :
  2. dailyekushershomoy@gmail.com : Rajib Taj : Rajib Taj
যৌতুকের চাপ সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা। - দৈনিক একুশের সময় ।। Daily Ekusher Shomoy
April 27, 2024, 11:45 am
সংবাদ শিরোনাম :
মেহেন্দিগঞ্জ লস্করপুর দাখিল মাদ্রাসার নবনির্বাচিত সভাপতি রুহুল আমিন পলাশ অসহনীয় তীব্র গরমে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়নের ব্যতিক্রমী আয়োজন। মেহেন্দিগঞ্জে রাজনৈতিক সূত্রে প্রতিপক্ষের হামলায় আহত দুই। ঈদুল ফিতর উপলক্ষে পংকজ দেবনাথের ঈদ শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী বাসের ভাড়া কমানোর নামে সরকার জনগনের সাথে তামাশা করছে – যাত্রী কল্যাণ সমিতি পর্যটক টানতে নানামুখি উন্নয়ন, প্রশাংসায় ভাসছেন পৌর মেয়র আনোয়ার। ঈদযাত্রায় ফিটনেস বিহীন যানবাহন বন্ধের দাবি – যাত্রী কল্যাণ সমিতি বিরতি রেষ্টুরেন্টে যাত্রীদের সেহেরী ও ইফতারির গলাকাটা মূল্য আদায় করছে–দেখার কেউ নেই বিমানবন্দর এলাকায় ছিনতাইকারী চক্রের ৬ জন গ্রেপ্তার।

যৌতুকের চাপ সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা।

  • অপডেট সময় : বুধবার, মার্চ ৬, ২০২৪
  • 35 Time View

সম্রাট হোসেন//

যৌতুকের টাকা দিতে না পেরে এক নববধূ আত্মহত্যা করছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে ঘরের আড়ার সাথে উড়না পেঁচিয়ে নববধূর আত্মহত্যার কারনে মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায় যে, বরিশালের কাউনিয়া থানার পুরান পাড়ার মাহবুব আলম মুন্সির মেয়ে এবং বরিশাল এয়ারপোর্ট থানার রায় পয়সা গ্রামের রুবেল হাওলাদার’র স্ত্রী সাদিয়া আক্তার (২৩)।

মেয়ের বাবা মাহবুব আলম মুন্সি বলেন, আমার মেয়ের এক মাস ছয় দিন আগে এয়ারপোর্ট থানার রায় পয়সা গ্রামের কাঞ্চন হাওলাদারের ছেলে রুবেল হাওলাদারের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিদেশে যাওয়ার জন্য ৩ লাখ টাকা যৌতুক দাবি করে রুবেল হাওলাদার ও তার পরিবার। রুবেল হাওলাদার একাধিক বার শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছেন বলে জানান মাহবুব আলম মুন্সি।

নির্যাতন সইতে না পেরে বাবার বাড়ি চলে আসেন গতোকাল, মঙ্গলবার বাবার বাড়ি আসার পরে সকালে স্বামীর জন্য যৌতুকের টাকা দাবী করেন সাদিয়া আক্তার। টাকা দিতে অস্বীকার করলে সাদিয়া আক্তার মঙ্গলবার বিকেল ৪.৩০ মিনিটের সময় নিজ বাড়িতে ঘরের আড়ার সঙ্গে উড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করেন ।

পরিবারের লোকজন টের পেয়ে তাঁকে আড়ার থেকে উরনা কেটে তাকে উদ্ধার করেন, পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরবর্তীতে কাউনিয়া থানাপুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেন, পরবর্তীতে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ...