1. labpoint2017@gmail.com : admin :
  2. dailyekushershomoy@gmail.com : Rajib Taj : Rajib Taj
বাকেরগঞ্জে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক একুশের সময় ।। Daily Ekusher Shomoy
April 27, 2024, 6:34 am
সংবাদ শিরোনাম :
মেহেন্দিগঞ্জ লস্করপুর দাখিল মাদ্রাসার নবনির্বাচিত সভাপতি রুহুল আমিন পলাশ অসহনীয় তীব্র গরমে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়নের ব্যতিক্রমী আয়োজন। মেহেন্দিগঞ্জে রাজনৈতিক সূত্রে প্রতিপক্ষের হামলায় আহত দুই। ঈদুল ফিতর উপলক্ষে পংকজ দেবনাথের ঈদ শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী বাসের ভাড়া কমানোর নামে সরকার জনগনের সাথে তামাশা করছে – যাত্রী কল্যাণ সমিতি পর্যটক টানতে নানামুখি উন্নয়ন, প্রশাংসায় ভাসছেন পৌর মেয়র আনোয়ার। ঈদযাত্রায় ফিটনেস বিহীন যানবাহন বন্ধের দাবি – যাত্রী কল্যাণ সমিতি বিরতি রেষ্টুরেন্টে যাত্রীদের সেহেরী ও ইফতারির গলাকাটা মূল্য আদায় করছে–দেখার কেউ নেই বিমানবন্দর এলাকায় ছিনতাইকারী চক্রের ৬ জন গ্রেপ্তার।

বাকেরগঞ্জে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার –

  • অপডেট সময় : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 24 Time View

স্টাফ রিপোর্টার //

পুলিশ সুপার- বরিশাল নির্দেশক্রমে
ওসি ডিবি বরিশাল দিকনির্দেশনায় – নিয়মিত মাদক অভিযান পরিচালনা করে -বাকেরগঞ্জের চরামদ্দি ইউনিয়নে সবুজ বাংলা রাইচ মিল সংলগ্ন পাকা রাস্তা থেকে সাতশ পঞ্চাশ গ্রাম গাঁজা সহ নরুল ইসলাম ও সিরাজ সরদার
নামের দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে বরিশাল জেলা ডিবি পুলিশ।

রবিবার (১৭মার্চ) আনুমানিক রাত ৮ .৩০ মিনিটের সময় চরামদ্দি ইউনিয়নের সবুজ বাংলা রাইচ মিল সংলগ্ন থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

নরুল ইসলাম ও সিরাজ সরদারের নামে  বাকেরগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে  রবিবার রাতে উপজেলা চরামদ্দি ইউনিয়নের সবুজ বাংলা রাইচ মিল সংলগ্ন গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সাতশ পঞ্চাশ গ্রাম গাঁজা নুরুল ইসলাম ও সিরাজ সরদারকে আটক করেন, বরিশাল জেলা ডিবি পুলিশের এস আই হেলাল উদ্দিন সরদারের নেতৃত্বে ডিবির সঙ্গীয় ফোর্স মাহাবুব আলম মান্না,মোঃ-পারভেজ রনি,মোঃরিয়াজ. সুমন, রাকিবুল ইসলাম,অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন।তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ওসি  আফজাল হোসেন বলেন, নুরুল ইসলাম ও সিরাজ সরদার নামে দুই জন মাদক বিক্রেতাকে বরিশাল জেলা ডিবি পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হচ্ছে। এছাড়াও তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে, বিভিন্ন থানায় বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ...