1. labpoint2017@gmail.com : admin :
  2. dailyekushershomoy@gmail.com : Rajib Taj : Rajib Taj
স্টিমারঘাট মসজিদ কমপ্লেক্সের দোকান মালিক ব্যবসায়ী কমিটি ঘোষণা। - দৈনিক একুশের সময় ।। Daily Ekusher Shomoy
April 27, 2024, 9:36 am
সংবাদ শিরোনাম :
মেহেন্দিগঞ্জ লস্করপুর দাখিল মাদ্রাসার নবনির্বাচিত সভাপতি রুহুল আমিন পলাশ অসহনীয় তীব্র গরমে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়নের ব্যতিক্রমী আয়োজন। মেহেন্দিগঞ্জে রাজনৈতিক সূত্রে প্রতিপক্ষের হামলায় আহত দুই। ঈদুল ফিতর উপলক্ষে পংকজ দেবনাথের ঈদ শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী বাসের ভাড়া কমানোর নামে সরকার জনগনের সাথে তামাশা করছে – যাত্রী কল্যাণ সমিতি পর্যটক টানতে নানামুখি উন্নয়ন, প্রশাংসায় ভাসছেন পৌর মেয়র আনোয়ার। ঈদযাত্রায় ফিটনেস বিহীন যানবাহন বন্ধের দাবি – যাত্রী কল্যাণ সমিতি বিরতি রেষ্টুরেন্টে যাত্রীদের সেহেরী ও ইফতারির গলাকাটা মূল্য আদায় করছে–দেখার কেউ নেই বিমানবন্দর এলাকায় ছিনতাইকারী চক্রের ৬ জন গ্রেপ্তার।

স্টিমারঘাট মসজিদ কমপ্লেক্সের দোকান মালিক ব্যবসায়ী কমিটি ঘোষণা।

  • অপডেট সময় : শনিবার, মার্চ ২৩, ২০২৪
  • 16 Time View

এ এইচ খান //

বরিশাল নগরীর স্টিমার ঘাট মসজিদ মার্কেট, (কমপ্লেক্স) দোকান মালিক ব্যবসায়ী সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়,। কমিটির প্রধান উপদেষ্টা করা হয় নগরীর ১০ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন কে এছাড়াও উপদেষ্টা হিসাবে রাখা হয়েছে, বিশিষ্ট ব্যবসায়ী ও স্টিমার ঘাট মসজিদের সভাপতি আলাউদ্দিন আলো,বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলাম মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী মোফাজ্জেল হোসেন সাবেক কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির,সহ আরও কয়েক জনের নাম ঘোষণা করেন।

নতুন কমিটির সভাপতি করা হয় বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চরকাউয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ছবি ও সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আমিন কায়েস সাংগঠনিক সম্পাদক গোলাম সাবরিয়া রাজিব, নতুন কমিটির সিনিয়র সহ সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সাদিক হোসেন, সহ-সভাপতি আব্দুল রহিম,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সবুজ, ও মোঃ রানা মাহমুদ ও কোষাধক্ষ্য মোঃ হুমায়ুন কবির।

এসময় নতুন কমিটির সভাপতি মনিরুল ইসলাম ছবির উপস্থিতিতে কমিটি ঘোষণা করেন সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল আমিন কায়েস তিনি আংশিক কমিটি ঘোষণা করেন এবং পরবর্তীতে পুনাঙ্গ কমিটি করা হবে।

গতকাল ২২ই মার্চ ১১ ই রমজান স্টিমার ঘাট মসজিদ কমপ্লেক্স এর সকল দোকান মালিক ও ব্যবসায়ীদের নিয়ে ইফতারের আয়োজন করে। সেখানে সকলের উপস্থিতিতে নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল আমিন কায়েস, স্টিমার ঘাট ব্যবসায়ীদের বেশি সংখ্যকের সমার্থন নিয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়।

স্টিমারঘাট মসজিদ কমপ্লেক্স দোকান মালিক ব্যবসায়িক সমিতির উদ্বেগে ইফতার মাহফিল দোয়া মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় আলোচনা সভায় সকলের উপস্থিতিতে স্টিমারঘাট ব্যবসায়ী মালিক সমিতির প্রস্তাবিত কমিটি উপস্থাপন করেন উপস্থিত সকল মালিকও ব্যবসায়িকগণ প্রস্তাবিত কমিটির পক্ষে সহমত পোষণ করেন।

স্টিমার ঘাট মসজিদ কমপ্লেক্স দোকান মালিক সমিতির ইফতার ও নতুন কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন স্টিমার ঘাট মসজিদের ইমাম ইসলামিক চিন্তাবিদ বরিশাল জেলা ইমাম সমিতির সভাপতি খতিব হযরত আলহাজ্ব মাওলানা শরফুদ্দিন বেগ, বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক জাকির হোসেন আজাদ মোঃ তৌহিদুল ইসলাম জুয়েল মোঃ মনসুর উদ্দিন মোঃ মিলন শেখ মোঃদিদারুল ইসলাম দিদার মাসুদ হাসান সাগরসহ স্টিমার ঘাট মসজিদ মার্কেট কমপ্লেক্সের সকল স্টল মালিক ও ব্যবসায়ী বৃন্দরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ...