1. labpoint2017@gmail.com : admin :
  2. dailyekushershomoy@gmail.com : Rajib Taj : Rajib Taj
উজিরপুরে মোঃ ইলিয়াস বেপারীর মুদি-মনোহারির দোকান গভীর রাতে পুড়েছাই। - দৈনিক একুশের সময় ।। Daily Ekusher Shomoy
April 27, 2024, 12:55 pm
সংবাদ শিরোনাম :
মেহেন্দিগঞ্জ লস্করপুর দাখিল মাদ্রাসার নবনির্বাচিত সভাপতি রুহুল আমিন পলাশ অসহনীয় তীব্র গরমে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়নের ব্যতিক্রমী আয়োজন। মেহেন্দিগঞ্জে রাজনৈতিক সূত্রে প্রতিপক্ষের হামলায় আহত দুই। ঈদুল ফিতর উপলক্ষে পংকজ দেবনাথের ঈদ শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী বাসের ভাড়া কমানোর নামে সরকার জনগনের সাথে তামাশা করছে – যাত্রী কল্যাণ সমিতি পর্যটক টানতে নানামুখি উন্নয়ন, প্রশাংসায় ভাসছেন পৌর মেয়র আনোয়ার। ঈদযাত্রায় ফিটনেস বিহীন যানবাহন বন্ধের দাবি – যাত্রী কল্যাণ সমিতি বিরতি রেষ্টুরেন্টে যাত্রীদের সেহেরী ও ইফতারির গলাকাটা মূল্য আদায় করছে–দেখার কেউ নেই বিমানবন্দর এলাকায় ছিনতাইকারী চক্রের ৬ জন গ্রেপ্তার।

উজিরপুরে মোঃ ইলিয়াস বেপারীর মুদি-মনোহারির দোকান গভীর রাতে পুড়েছাই।

  • অপডেট সময় : রবিবার, মার্চ ২৪, ২০২৪
  • 16 Time View

শফিকুল ইসলাম শামীম//

বরিশাল জেলার উজিরপুর উপজেলার দক্ষিন হারতা ৯ নং ওয়ার্ডের মোঃ আব্দুর রব বেপারীর ছেলে মোঃ ইলিয়াস বেপারী (২৯) তার নিজ গ্রামে দীর্ঘদিন যাবত একটি মুদি মনোহারীর দোকান দিয়ে তার অসহায় পরিবারের বৃদ্ধা পিতা মাতা নিয়ে কোন রকমে সংসার চালাতেন।

গতকাল ২৩ মার্চ গভীর রাতে মোঃ ইলিয়াস বেপারীর মুদি-মনোহারীর দোকানটি বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে পিষ্ট হয়ে পুড়ে ছাই হয়ে গিয়েছে।মোঃ ইলিয়াস বেপারী তিনি জানান যে গত রাত ১০-৩০ মিনিট সময় পর্যন্ত আমি দোকানের কার্যক্রম পরিচালনা করে আমার নিজ গৃহে চলে যাই।রাত আনুমানিক ২ টার সময় আমার দোকান ঘরের জায়গার মালিক মোঃ সালাম বেপারীর ছেলে মোঃ রবিউল ইসলাম বেপারী(২৫)তিনি তার মুঠোফোন থেকে কলদিয়ে বলে যে দোকানে আগুন লেগে গিয়েছে তখন আমি দৌড়ে এসে দেখতে পাই আমার দোকানের ভিতরে প্রচন্ড আগুন।দাউ দাউ করে আগুন জ্বলছে আর সবাই পানি দিয়ে নিভাতে চেষ্টা করছে।

আগুন নিভানোর পড়ে দেখতে পাই আমার দোকানের মালপত্র কোন কিছুই নেই পুড়ে একে বারে ছাই।বর্তমানে মাহে রমজান চলছে।সামনে ঈদকে কেন্দ্র করে দোকানে নতুন করে প্রায় এক লক্ষ টাকার মালপত্র উঠিয়েছি।আগামীকাল রবিবার হারতা বন্দরের হাটকে কেন্দ্র করে দোকানে নগদ ত্রিশ হাজার টাকা রেখে ছিলাম যে সকালে আরো কিছু মালপত্র বাজার থেকে আনবো। দোকানের পুড়াতন মালপত্র নিয়ে প্রায় তিন লক্ষ টাকার মালপত্র পুড়ে ছাই হয়ে গিয়েছে।

মোঃ ইলিয়াস বেপারীর দোকান গভীর রাতে বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে পিষ্ট হওয়ার সংবাদ শুনে ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম তালুকদার ঘটনা স্থলে ছুটে গিয়ে পর্যবেক্ষণ করে মুদি মনোহারী দোকানী মোঃ ইলিয়াস বেপারী সহ তার পরিবারকে শান্তনা প্রধান করে বলেন যে আমাদের ২নং হারতা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আমাদের উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় বরাবর পুড়ে যাওয়া ক্ষতি গ্রস্ত মোঃ ইলিয়াস বেপারীর জন্য একটি মানবিক সাহায্যের জন্য অনুরোধ জানিয়ে আবেদন করবো।যদি তার দয়া হয় তবে ক্ষতি গ্রস্ত পরিবার কিছু টা উপকৃত হতে পারে।অপরদিকে বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে পিষ্ট হওয়া মুদি-মনোহারি দোকানি মোঃ ইলিয়াস বেপারী সকলের কাছে মানবিক সাহায্যের জন্য অনুরোধ জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ...