1. labpoint2017@gmail.com : admin :
  2. dailyekushershomoy@gmail.com : Rajib Taj : Rajib Taj
মানব কল্যাণে আমরা নিবেদিত প্রান সংগঠনের ইফতার ও দোয়া মাহফিল। - দৈনিক একুশের সময় ।। Daily Ekusher Shomoy
April 27, 2024, 8:06 am
সংবাদ শিরোনাম :
মেহেন্দিগঞ্জ লস্করপুর দাখিল মাদ্রাসার নবনির্বাচিত সভাপতি রুহুল আমিন পলাশ অসহনীয় তীব্র গরমে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়নের ব্যতিক্রমী আয়োজন। মেহেন্দিগঞ্জে রাজনৈতিক সূত্রে প্রতিপক্ষের হামলায় আহত দুই। ঈদুল ফিতর উপলক্ষে পংকজ দেবনাথের ঈদ শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী বাসের ভাড়া কমানোর নামে সরকার জনগনের সাথে তামাশা করছে – যাত্রী কল্যাণ সমিতি পর্যটক টানতে নানামুখি উন্নয়ন, প্রশাংসায় ভাসছেন পৌর মেয়র আনোয়ার। ঈদযাত্রায় ফিটনেস বিহীন যানবাহন বন্ধের দাবি – যাত্রী কল্যাণ সমিতি বিরতি রেষ্টুরেন্টে যাত্রীদের সেহেরী ও ইফতারির গলাকাটা মূল্য আদায় করছে–দেখার কেউ নেই বিমানবন্দর এলাকায় ছিনতাইকারী চক্রের ৬ জন গ্রেপ্তার।

মানব কল্যাণে আমরা নিবেদিত প্রান সংগঠনের ইফতার ও দোয়া মাহফিল।

  • অপডেট সময় : রবিবার, মার্চ ২৪, ২০২৪
  • 18 Time View

 সম্রাট হোসেন //

আজ শনিবার (২৩ মার্চ) নগরীর কাউনিয়া হাউজিং অবস্তিত মানব কল্যাণে আমরা নিবেদিত প্রান সংগঠনের কার্যলয় সংগঠনের সদস্যদের সহযোগিতায়, এলাকার গণ্যমান্য ব্যক্তিদের এবং এলাকার সুবিধা বঞ্চিত মানুষ গুলোদের নিয়ে ইফতার ও দোয়া মিলাদের আয়োজন করা হয়।

” রক্ত দিয়ে এনেছি স্বাধীনতা, রক্ত দিয়ে করবো মানব সেবা ” এই স্লোগানকে সামনে রেখে সংগঠনটির পথচলা।

ইফতারের আগে দেশের শান্তি কমনায় মোনাজাত করা হয়। এসময় দেশের সকল জনগণ যাতে ভালো ভাবে রোজা পালন করতে পারে সেজন্য মহান আল্লাহর দরবারে দোয়া করা হয়। দেশের ব্যবসা-বাণিজ্য যাতে ভালো ভাবে চলে সেজন্যও দোয়া করা হয় এবং সংগঠনটি যেন গরিব দুঃখী মানুষের পাশে থাকতে পারে সবসময় এর জন্যও দোয়া করা হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা গোলাম মোস্তফা এবং সভাপতি মো: মতিউর রহমান, সাধারন সম্পাদক মো: মশিউর রহমান রানা, ও সংগঠনের সদস্যগন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ এবং এলাকার সুবিধাবঞ্চিত মানুষ।

এসময় সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান রানা দৈনিক একুশের সময় এর সাংবাদিকে জানান, দ্বিতীয় রমজানে মানব কল্যাণে আমরা নিবেদিত প্রাণ সংগঠনটির পক্ষ থেকে বেশ কিছু গরিব দুঃখী এবং সুবিধাবঞ্চিত লোককে ইফতার সামগ্রী বিতরণ করেন, এবং সামনেও বেশ কিছু লোককে ঈদ সামগ্রী দেওয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে,,

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ...