1. labpoint2017@gmail.com : admin :
  2. dailyekushershomoy@gmail.com : Rajib Taj : Rajib Taj
মেহেন্দিগঞ্জ ডাকাতি মামলার ২ডাকাত পটুয়াখালীতে আটক - দৈনিক একুশের সময় ।। Daily Ekusher Shomoy
April 27, 2024, 7:49 am
সংবাদ শিরোনাম :
মেহেন্দিগঞ্জ লস্করপুর দাখিল মাদ্রাসার নবনির্বাচিত সভাপতি রুহুল আমিন পলাশ অসহনীয় তীব্র গরমে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়নের ব্যতিক্রমী আয়োজন। মেহেন্দিগঞ্জে রাজনৈতিক সূত্রে প্রতিপক্ষের হামলায় আহত দুই। ঈদুল ফিতর উপলক্ষে পংকজ দেবনাথের ঈদ শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী বাসের ভাড়া কমানোর নামে সরকার জনগনের সাথে তামাশা করছে – যাত্রী কল্যাণ সমিতি পর্যটক টানতে নানামুখি উন্নয়ন, প্রশাংসায় ভাসছেন পৌর মেয়র আনোয়ার। ঈদযাত্রায় ফিটনেস বিহীন যানবাহন বন্ধের দাবি – যাত্রী কল্যাণ সমিতি বিরতি রেষ্টুরেন্টে যাত্রীদের সেহেরী ও ইফতারির গলাকাটা মূল্য আদায় করছে–দেখার কেউ নেই বিমানবন্দর এলাকায় ছিনতাইকারী চক্রের ৬ জন গ্রেপ্তার।

মেহেন্দিগঞ্জ ডাকাতি মামলার ২ডাকাত পটুয়াখালীতে আটক

  • অপডেট সময় : মঙ্গলবার, মার্চ ২৬, ২০২৪
  • 23 Time View

নিজস্ব প্রতিবেদকঃ

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িচর খাজুরিয়া ইউনিয়নে কুখ্যাত ডাকাত দলের সদস্য গত ১৪ মার্চ রাত আনুমানিক ২টার দিকে মেহেন্দিগঞ্জ থানার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের বামনেরচর এলাকার ১নং ওয়ার্ডের ইসমাইল হোসেন (জুবান আলী)বাড়ির ঘরে তার স্ত্রী ও ছেলের বউকে বেঁধে রেখে ডাকাতি করে।

গত ১৫ মার্চ মেহেন্দিগঞ্জ থানা পুলিশ অভিযান পরিচালনা করে কোন কিছুর খবর না পেয়ে চলে যান তারা। পরে ওই দিনেই সন্ধ্যার পরে এলাকার জনগণের হাতে ধরা পড়ে, একই ওয়ার্ডের মোঃ শাহে আলম বেপারীর ছেলে মোঃ সাইদুল ইসলাম ওরফে রুবেল বেপারী(২৮) কুখ্যাত ডাকাত দলের সদস্য রুবেল বেপারী কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত পরে ইউনিয়ন চেয়ারম্যানের কাছে নিয়ে গেলে চেয়ারম্যান থানায় ব্যাপারটি জানান, পরে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ ইউনিয়ন পরিষদ থেকে ডাকাত রুবেল কে গ্রেফতার করে। ওরে মেহেন্দিগঞ্জ থানায় তাদের নামে একটি ডাকাতি মামলা রুজু করা হয়। মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইয়াসিনুল বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন ডাকাত সাথে জড়িত আছে এ কথা স্বীকার করেন গ্রেফতারকৃত রুবেল।গ্রেফতার ডাকাতের সাথে আরো যারা আছেন, ১/সাইদুল ইসলাম ওরফে রুবেল বেপারী (২৮) পিতা শাহ আলম বেপারী ২/মোঃ মানিক মোল্লা (৩২) পিতা মজি মোল্লা ৩/মজিবর দেওয়ান ওরফে মজু দেওয়ান (৩৫) ৪/ মোঃ সাদ্দাম ভুঁইয়া (৩০) পিতার লুৎফর ভুঁইয়া ৫/মোঃ হেলাল আকন (৩০) পিতা সেকান্দার আকন উবায়গ্রাম দড়িচর খাজুরিয়া তোদের মধ্যে গত (২০মার্চ ) মেহেন্দিগঞ্জ থানার ডাকাতি মামলার এজাহার ভুক্ত ৫নং আসামি হেলাল আকন কে ঢাকা র‍্যাব প্রশাসন আটক করেছে, গত (২৫মার্চ) আনুমানিক দুপুর ২ সময় পটুয়াখালী জেলার থেকে ২নং ও ৩নং আসামিকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

এই ডাকাতি মামলার ৪নং আসামি সাদ্দাম ভুইয়া এখনো গ্রেপ্তার হয়নি বলে জানান মেহেন্দিগঞ্জ থানা পুলিশ। এই মামলার সকল আসামিকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। মেহেন্দিগঞ্জ অফিসার ইনচার্জ ওসি ইয়াসিনুল হক বলেন, এই ডাকাতের পুরো রহস্য বের করে মেহেন্দিগঞ্জের মানুষের শান্তি এবং আইনশৃঙ্খলার উন্নতির লক্ষ্য অভিযান অব্যাহত থাকবে।

এলাকার সাধারণ জনগণ বলেন, বিগত দিনের চেয়ে বর্তমান সময়ের ওসি ইয়াসিনুল এর দক্ষতায় এখানকার আইনশৃঙ্খলার অবস্থা সন্তোষজনক। মেহেন্দিগঞ্জের আইনশৃঙ্খলা উন্নতির লক্ষে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।উল্লেখ্য,যে সকল ডাকাতের নাম উল্লেখ করা হয়েছে তাদের নেতুত্বে একদল ডাকাত নৌযানে ডাকাতি সহ বিভিন্ন বাড়ি ঘরে ডাকাতি করাই তাদের পেশা। জঘন্য অপরাধে জড়িয়ে পড়ে এই ডাকাত দল ।

এ ব‌্যাপা‌রে মেহেন্দিগঞ্জ থানার অ‌ফিসার ইনচার্জ ও‌সি ইয়াসিনুল আরো ব‌লেন, কুখ‌্যাত ডাকাত গুলো আত্নগোপনে থেকে এর এড়াতে পারিবে না অ‌ভিযান চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ...